Home সারাদেশ সেনবাগে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আটক ৩

সেনবাগে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আটক ৩

by Newsroom
পরিমাণ

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ২১ অক্টোবর বুধবার দুপুরে ভুক্তভোগীর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

গ্রেফতার তিনজন হলেন- উপজেলার পূর্ব ছাতারপাইয়া এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে শুভ (১৯), বদর বাড়ির হাসান (১৯) ও আব্দুল হকের ছেলে রকি (২০)।

মামলা সূত্রে জানা গেছে, গত ৯ অক্টোবর রাতে চাচাতো দেবর পারভেজ ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে। এসময় তার সহযোগীরা ওই গৃহবধূকে পাশে বসিয়ে মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে।

আরও পড়ুন: কলারোয়ায় একই পরিবারের চারজনকে হত্যা: আরও গ্রেফতার ৩

পরে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ভুক্তভোগী গৃহবধূ ও তার স্বামীর কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে পারভেজ। ২১ অক্টোবর বুধবার সকালে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইকবাল হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় তিনজনকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে মামলার প্রধান আসামী পারভেজ পলাতক রয়েছে। তাকেসহ অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ভয়েস টিভি/এমএইচ

You may also like