Home সারাদেশ নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুই মোটার সাইকেল আরোহী নিহত

নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুই মোটার সাইকেল আরোহী নিহত

by Newsroom

মামুনুর রশীদ বাবু: নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় এলাকায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, মহাদেবপুর উপজেলার রনাইল গ্রামের মজনু হোসেন এবং নিয়ামতপুর উপজেলার তালপুকিেুয়া গ্রামের ভুট্টু আলী।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, সকালে মহাদেবপুর উপজেলার রনাইল গ্রাম থেকে মজনু হোসেন তার শ্বশুর বাড়ী নিয়ামতপুর উপজেলার তালপুকুরিয়া গ্রামে যাচ্ছিলেন মোটরসাইকেল যোগে। পথে মধ্যে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড় এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সেখানেই নিহত হয় মজনু হোসেন ও ভুট্টু আলী। একই দুর্ঘটনায় মোটর সাইকেলে থাকা শিশুকন্যা আহত হয়। সংবাদ পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহত শিশু জাকিয়াকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল আরো জানান, ঘটনার পর পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। তবে, দুর্ঘটনাস্থল থেকে তথ্য সংগ্রহ করে ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

You may also like