Home সারাদেশ স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করল ভগ্নিপতি

স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করল ভগ্নিপতি

by Shohag Ferdaus
ভগ্নিপতি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্বামীর সহযাগিতায় তার ভগ্নিপতি এক নববধূকে ধর্ষণ করেছে বলে অভিযােগ পাওয়া গেছে। স্বামীকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ। ওই নববধূ এখন কচাকাটা থানায় ভিকটিম সাপাের্ট হােমে রাখা হয়েছে।

ঘটনাটি ঘটেছে নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের সরকারটারী গ্রামে। ধর্ষণের শিকার নববধূর স্বজন এবং পুলিশ জানায়, গত ২৩ মে রোববার কেদার ইউনিয়নের শিপেরহাট গ্রামের লাল দেওয়ানীর (জাদক) ছেলে আব্দুল হাকিমের সঙ্গে ওই নববধূর বিয়ে হয়। পরদিন ২৪ মে সোমবার সন্ধ্যায় ওই নববধূর স্বামী হাকিমের ভগ্নিপতি বাবু মিয়াসহ বাপের বাড়ি সরকারটারী গ্রামে আসে নববধূ। ২৫ ম মঙ্গলবার সকাল ১১টার দিকে নববধূ তার স্বামী, স্বামীর ভগ্নিপতিসহ পাশের চাচার বাড়িতে বেড়াত যায়। এসময় চাচার বাড়ি ফাঁকা পেয়ে স্বামী হাকিমের সহযাগিতায় ওই নববধূক ধর্ষণ করে বাবু মিয়া। পরে ঘটনাটি প্রকাশ পেলে নবধূর বড় ভাই সেকন্দার আলী বুধবার সকালে কচাকাটা থানায় একটি অভিযােগ করে। তার অভিযােগের প্রক্ষিতে নববধূকে উদ্ধার এবং তার স্বামী আব্দুল হাকিমকে আটক করে পুলিশ। এদিকে ঘটনার পরপরই গাঢাকা দিয়েছে অভিযুক্ত বাবু মিয়া।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিম পুলিশের হেফাজতে আছে, ভিকটিমের স্বামীক আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ভয়েস টিভি/এসএফ

You may also like