Home অপরাধ নববধূর শ্লীলতাহানী করলো মাতবর

নববধূর শ্লীলতাহানী করলো মাতবর

by Newsroom
নববধূর শ্লীলতাহানী করলো মাতবর
লালমনিরহাটে উজ্জল শাহারিয়ার (৩২) নামে এক মাতবরের বিরুদ্ধে নববধূর শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। ১৬ আগস্ট সোমবার দিবাগত রাতে শ্লীলতাহানীর ভিডিওসহ জেলার কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন ওই নববধূর স্বামী আকরাম হোসেন।
অভিযুক্ত মাতবর উজ্জল শাহারিয়ার আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি মদনপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, নামুড়ি মদনপুর গ্রামের অহেদুল ইসলামের ছেলে আকরাম হোসেন পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার ঈশ্বরকোল চওড়াটারী গ্রামের এক আবাসিক মাদরাসায় লেখাপড়া করতেন। সেখানে থাকার সুবাদে ওই গ্রামের আলীমুল হকের মেয়ে সুমাইয়া আকতারের (১৯) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে আকরাম তার প্রতিবেশী মাতবর উজ্জল শাহারিয়ারের স্মরণাপন্ন হন। মাতবর মেয়ে পক্ষের সাথে কথা বলে তাদের বিয়ের ব্যবস্থা করেন।
তবে তাদের বিয়ে মেনে নেয়নি আকরামের পরিবার। যার কারণে আকরাম তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করতেন। আকরামের বাবাকে বুঝিয়ে নববধুকে তার ঘরে তুলে দেয়ার প্রতিশ্রুতি দেন মাতবর উজ্জল শাহরিয়ার। এর বিনিময়ে নববধূকে বিভিন্ন সময় মোবাইলে কু-প্রস্তাব দেন। এ সকল কু-প্রস্তাবের অডিও রেকর্ডিং ও অন্য প্রমাণ সংগ্রহে রাখেন নববধূ; এবং তার স্বামীকে অবগত করে প্রতিকার দাবি করেন।
গত ১১ আগস্ট সন্ধ্যার পরে আকরাম বাড়ির বাইরে আছেন জেনে ওই বাড়িতে যান উজ্জল শাহরিয়ার। এ সময় বাড়িতে কেউ না থাকায় নববধূকে নানানভাবে শ্লীলতাহানী করেন মাতবর। বাড়ি ফিরে বিষয়টি টের পান আকরাম। তিনি তার স্ত্রীকে শ্লীলতাহানীর দৃশ্য মোবাইলে ধারণ করেন। সেই সঙ্গে মাতবর উজ্জলকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যান মাতবর।
এ ঘটনায় বিচার চেয়ে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আকরাম হোসেন। অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করেছে থানা পুলিশ।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগটি তদন্ত চলছে। নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে অভিযুক্তকে দ্রুত আইনে সোপর্দের প্রক্রিয়া চলমান রয়েছে।
ভয়েস টিভি/ এএন

You may also like