Home সারাদেশ নারায়ণগঞ্জে করোনায় মারা যাওয়া নারীর লাশ নেননি স্বজনরা

নারায়ণগঞ্জে করোনায় মারা যাওয়া নারীর লাশ নেননি স্বজনরা

by shahin

সংবাদাদতা, নারয়নগঞ্জ

মানবিকতা আর বন্ধন যেনো ক্রমেই করোনার কাছে হেরে যাচ্ছে । নিষ্ঠুর আর অমানিক হয়ে উঠছে করোনায় আক্রান্তদের অনেক স্বজনরা । ঘটছে সমালোচতি একের পর এক ঘটনা । বাড়ছে হতাশা আর আশঙ্কা ! এ যনো বন্ধন ছিন্ন করার লাগামহীন ঘোড়া ছুটে চলছে সমাজ ব্যবস্থায় !

নারায়ণগঞ্জে হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীর (৩৫) মৃত্যু হয়েছে। চাষাঢ়া এলাকার ওই নারীর লাশ স্বজনরা নিতে না আসায় স্থানীয় কাউন্সিলরের সহায়তায় সিটি করপোরেশন দাফনের ব্যবস্থা করে।

বন্দরের খানপুরে করোনা চিকিৎসার জন্য নির্ধারিত ৩০০ শয্যার হাসপাতাল সূত্র জানায়, করোনায় আক্রান্ত ওই নারী চার দিন আগে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়। রোববার দুপুর পর্যন্ত স্বজনরা নিতে না আসায় স্থানীয় কাউন্সিলরের কাছে লাশ হস্তান্তর করা হয়। তিনি লাশটি দাফনের ব্যবস্থা করেন।

১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম বলেন, ওই নারী করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এ কারণে ভয়ে স্বজনরা তার লাশ ফেলে চলে যান। রোববার বিকেলে খবর পেয়ে তার পরিবারের লোকজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করি। তারা কেউ লাশ নিতে রাজি না হওয়ায় পরে বিষয়টি সিটি করপোরেশনের মেয়রকে জানাই। তিনি লাশ বহনের গাড়ি ও লাশটি কবরস্থানে দাফনের ব্যবস্থা করেন। আমি স্থানীয় কাউন্সিলর হিসেবে হাসপাতাল থেকে লাশটি গ্রহণ ও দাফনের জন্য হস্তান্তর করেছি।’

You may also like