Home সারাদেশ ফেনীতে নারী মাদক ব্যবসায়ি আটক

ফেনীতে নারী মাদক ব্যবসায়ি আটক

by Newsroom
পরিমাণ

ফেনীর লালপোল বেদে পল্লীতে অভিযান চালিয়ে এক নারী  মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। ২৯ অক্টোবর বৃহস্পতিবার জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গঠিত মাদক বিরোধী টাস্কফোর্স এ অভিযান পরিচালনা করেন।

আটক শিরিনা আক্তার (২১) বেদে পল্লীর মো. দুলাল মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজজামান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদের নেতৃত্বে পাঁচটি আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টিম শহরতলীর লালপোল বেদে পল্লী ঘেরাও করে তল্লাশি করে।

এসময় শিরিনার ঘর থেকে এক কেজি গাঁজা উব্ধার করে। তল্লাসি করার সময় মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী উপ পরিদর্শক আবুল বাশার আহত হন বলে জানা গেছে।

মাদকদ্রব্য অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল হালিম জানান, বেদে পল্লীর প্রায় ৯০ শতাংশ লোক মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এর আগে ও জেলা প্রশাসন, র‌্যাব, পুলিশ, মাদকদ্রব্য অধিদপ্তর অভিযান চালিয়ে অনেক মাদক ব্যাবসায়িকে ধরে মামলা দিয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজজামান জানান, জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী মাদক নিয়ন্ত্রণ করতে এ ধরনের টাস্কফোর্স অভিযান অব্যাহত থাকবে।আটককৃত শিরিনকে আসামী করে উপ পরিদর্শক শাহীন শওকত বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ভয়েস টিভি/এমএইচ

You may also like