Home বিনোদন টিবি রোগে আক্রান্ত নায়ক ফারুক

টিবি রোগে আক্রান্ত নায়ক ফারুক

by Newsroom
নায়ক ফারুক

ঢাকাই সিনেমার মিয়া ভাইখ্যাত কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ওরফে নায়ক ফারুক টিবি রোগে আক্রান্ত। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি এ রোগে শনাক্ত হয়েছেন।

নায়ক ফারুক কিছুদিন আগে গুরুতর অসুস্থ হয়ে পরেন। তারপর রাজধানীর দুটি বড় হাসপাতালে চিকিৎসা নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যেতে হয়েছে।

সাত বছর ধরে সিঙ্গাপুরের ওই হাসপাতালেই স্বাস্থ্যপরীক্ষা করান নায়ক ফারুক।  সেখানে যাওয়ার পর কিছু টেস্ট কারানোর পর তার রক্তে টিবি ধরা পড়েছে। বর্তমানে সে অনুযায়ীই চিকিৎসা চলছে।

নায়ক ফারুক

নায়ক ফারুক নিজেই ২৮ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় এ কথা জানান। আগামী একমাস তাকে ডাক্তারের অবজারবেশনে রাখা হবে। বর্তমানে তিনি আগের চেয়ে ভালো আছেন। সিঙ্গাপুরে এ অভিনেতার সঙ্গে রয়েছেন তার স্ত্রী ফারহানা ফারুক।

তরুণ বয়স থেকেই রাজনীতির সাথে যুক্ত ছিলেন ফারুক। স্কুল জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ১৯৬৬ সালে তিনি ছয় দফা আন্দোলনে যোগ দেন এবং এ সময়ে তার নামে প্রায় ৩৭টি মামলা দায়ের করা হয়।

১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ অংশগ্রহণ করেন। নায়ক ফারুক ২০১৮ সালের নির্বাচনে ঢাকা-১৭ সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেব নির্বাচনে অংশগ্রহণ করেন এবং সংসদ সদস্য নির্বাচিত হন।

ভয়েস টিভি/টিআর

You may also like