Home সারাদেশ পদ্মায় নিখোঁজ ভাই-বোনের অর্ধগলিত লাশ উদ্ধার

পদ্মায় নিখোঁজ ভাই-বোনের অর্ধগলিত লাশ উদ্ধার

by Newsroom
মরদেহ উদ্ধার

রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ ভাই-বোনের অর্ধগলিত লাশ এক সপ্তাহ পর উদ্ধার করা হয়েছে। ৩ অক্টোবর শনিবার ভোর সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলে লাশ দুটি ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

রাজশাহী নৌ-পুলিশের অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ বলেন, যে জায়গায় নৌকা ডুবেছিল, ঠিক সেই জায়গায় মরদেহ দুটি ভেসে উঠে। মরদেহ থেকে গন্ধ বের হচ্ছিল। মামলা থাকায় দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, আমরা দুইদিন ধরে উদ্ধার অভিযান চালিয়েছি। কিন্তু দুঃখজনক, কাউকে না পেয়ে দুর্ঘটনা এলাকার অভিযান বন্ধ করা হয়। আমরা নদীতে মাছ ধরা জেলে, স্থানীয়সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ে মরদেহ ভাসতে দেখলে আমাদের খবর দিতে বলেছিলাম। আজ ভোরে (৩ অক্টোবর শনিবার) লাশ দুটি ভাসতে দেখে স্থানীয়রা সংবাদ দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ ‍উদ্ধার করা হয়।

এর আগে ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে রাজশাহীর পবা উপজেলার নবগঙ্গা এলাকায় পদ্মা নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। নৌকার ১৫ জন যাত্রীর মধ্যে ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। বাকি দুইজন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিবিএ তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী সাদিয়া ইসলাম সূচনা ও তার চাচাতো ভাই রিমন নিখোঁজ হন।

এ ঘটনায় ২৬ সেপ্টেম্বর শনিবার দামকুড়া থানায় একটি মামলা দায়ের করে নৌ পুলিশ। ফায়ার সার্ভিস পদ্মায় নিখোঁজ দুজনের খোঁজে ঘটনার দিন থেকে তৃতীয় দিন রোববার দুপুর পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত রাখে। পরে উদ্ধার করতে না পেরে অভিযান স্থগিত করা হয়।

 

ভয়েস টিভি/এমএইচ

You may also like