Home সারাদেশ নোয়াখালীতে দু’পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত্যু

নোয়াখালীতে দু’পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত্যু

by Amir Shohel

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা আব্দুল হক প্রকাশ হক সাব (৪৮) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় ঢাকায় আব্দুর রহমান নামের আরও একজন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

৭ নভেম্বর শনিবার সকাল ১০টার দিকে ঢাকার পপুলার হাসপাতালে তিনি মারা যান। নিহত আব্দুল হক এওজবালিয়া ৮ নম্বর ওয়ার্ডের মৃত মমিন উল্যার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন ইউপি সদস্য আব্দুল মান্নান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন আহত আব্দুল হক প্রকাশ হক সাবের মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এওজবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান এবং পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল প্রকাশ বাবুল ডাক্তারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে করমুল্যা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকারীরা বাজারের ৫-৬টি দোকান ভাঙচুর করে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২২ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে মান্নান মেম্বারের সমর্থক আব্দুর রহমান ও আব্দুল হক প্রকাশ হক সাবের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়।

ভয়েসটিভি/এএস

You may also like