Home ভিডিও সংবাদ নোয়াখালীতে স্ত্রীকে খুন, কুড়িগ্রামে যুবক হত্যা

নোয়াখালীতে স্ত্রীকে খুন, কুড়িগ্রামে যুবক হত্যা

by Newsroom

ভয়েস ডেস্ক: নোয়াখালী সদর উপজেলায় পরকীয়ার জেরে গৃহবধূ বিবি মরিয়ম ও শিশু সন্তান মাইমুনা আক্তারকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী আকবর আলী বাবরসহ শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে গেছে।
শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের সল্লা গ্রামের মুন্না মিয়ার বাগান বাড়ির একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় বিবি মরিয়ম ও পাশের পুকুর থেকে শিশু মাইমুনার মরদেহ উদ্ধার করা হয়। বাবরের পরকীয়ায় জের ধরেই এই হত্যাকাণ্ড বলে অভিযোগ করেন নিহতের ভাই আব্দুল করিম।

কুড়িগ্রামের উলিপুরে জমির ধান গরুর খাওয়া নিয়ে বিবাদের জেরে দেশীয় অস্ত্রের আঘাতে সিদ্দিকুর নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অর্জুনডারা গ্রামে এ গটনা ঘটে। স্থানীয়রা জানায়, মাহমুদের গরুর বাছুর প্রতিবেশী আইনুল ইসলামের জমির ধান খেলে ঝগড়া শুরু হয়। এ ঘটনায়বৃহস্পতিবার রাতে আইনুলের পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে সিদ্দিকুর মাথায় আঘাত পায়। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নওগাঁর রাণীনগরে রঞ্জু মন্ডল নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাকে নিজ বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। নিহত রঞ্জু মন্ডল রানীনগর উপজেলার রাতোয়াল গ্রামের শুকুর আলী মন্ডলের ছেলে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, বৃহস্পতিবার মধ্যরাতে একদল দুর্বৃত্ত রঞ্জু মন্ডলের বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে শুক্রবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় সাদ্দাম হোসেন নামে একজনকে গেফতার করা হয়েছে।

এদিকে, নওগাঁর পত্নীতলা উপজেলায় দ্রুতগামী ট্রাক ও ধান বোঝাই ট্রাক্ট্ররের সংঘর্ষে দুই ভাই মারা গেছে।শুক্রবার সকালে পত্নীতলা উপজেলার পত্নীতলা-সাপাহার সড়কের খড়াইল মোড়ে সড়ক দুর্ঘটনাটি হয়। নিহত দুই ভাই পত্নীতলা উপজেলার চকমমিন গ্রামের মৃত এজাহার আলীর ছেলে মাহাবুব হোসেন এবং আনোয়ার হোসেন।

You may also like