Home বিনোদন শাকিব ইস্যুতে সাংবাদিকদের এক হাত নিলেন পরিচালক তপু খান!

শাকিব ইস্যুতে সাংবাদিকদের এক হাত নিলেন পরিচালক তপু খান!

by Newsroom
পরিচালক তপু খান

সম্প্রতি শুটিং শুরু হয়েছে শাকিব খান অভিনীত তপু খানের চলচ্চিত্র “লিডার আমি বাংলাদেশ”। আগের মতোই বেশ ঢাক ঢােল বাজিয়ে শাকিব খানের ছবির শুভ মহরত শুরু হলেও দিনশেষে সমালোচনার শিকার।

সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে অধিকাংশ পরিচালক ও কলাকুশলিদের অভিযোগ একটি “শুটিং সেটে দেরি করে আসা”। ঠিক তেমনি “লিডার আমি বাংলাদেশ” শুভ মহরতে দেরী করেছেন প্রায় ২ ঘণ্টার বেশি।

একাধিক সংবাদমাধ্যমে শিরোনাম হয় “সাংবাদিকদের দুই ঘন্টা বসিয়ে রাখলেন শাকিব খান”।

সংবাদ সম্মেলনে দেরি করে আসাটা ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের বেশ পুরনো অভ্যাস। সুপারস্টারসুলভ আচরণ বজায় রাখতে নায়ক আসেন সবার শেষে। কখনো কখনো এমন হয়, সাংবাদিকরা অপেক্ষা করে চলে যান সময়ের অভাবে, অনুষ্ঠানের মধ্যমণি শাকিবের দেখা না পেয়েই।

মাঝে মধ্যেই এ কারণে বিব্রতকর পরিস্থিতির শিকার হন শাকিবকে নিয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা কর্তৃপক্ষ। বেশিরভাগ সাংবাদিকই তাই এড়িয়ে চলেন শাকিব খানের অনুষ্ঠান।

সর্বশেষ ২৫ মে মঙ্গলবার  বেলা ১১টা ৪৮ মিনিটে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার মহরত ছিলো। মহরত অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিলো বেলা ১১টায়। সেই অনুষ্ঠান শুরু হলো প্রায় দুই ঘণ্টা দেরি করে দুপুর ১টায়।

সেখানে সিনেমাটির কলাকুশলীদের সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার শীর্ষ কর্মকর্তারা।

এ সংবাদে টনক নড়ে উঠে মহরতে হাতে লাল ফিতা নিয়ে দাঁড়িয়ে থাকা তপু খানের।

তিনি শাকিব খানের হয়ে ফেসবুকে লিখেন, ‘প্রথম দিনে শাকিব খান ভাইয়া টাইমের আগেই শুটিং সেটে এসেছিলেন। আমরাই স্বাস্থ্যবিধি সুনিশ্চিত করার জন্য সময়মতো শুরু করতে পারিনি। তাছাড়া আজকে শহরে মাত্রাতিরিক্ত যানজটের কারণে কলাকুশলীদের বিলম্ব উপস্থিতির কারণেই আমাদের দেরি হয়েছে! শাকিব ভাইয়া মেকাপরুমে বসে আমাদের জন্য অপেক্ষা করেছেন। এতে আমাদেরই খারাপ লেগেছে এবং মুগ্ধ হয়েছি তার ধৈর্যশীলতা দেখে।

কিন্তু সামান্য তিল বিষয়টি তাল বানিয়ে বেশ কয়েকটি অনলাইন পোর্টালের সাংবাদিক ভাইয়েরা গুজবের উপর ভিত্তি করে ভুলবশত অসত্য নিউজ করেছেন। যারা নিউজ করেছেন তাদের প্রায় কেউই সেখানে ছিলেন না। আমার সাথে তারা কথাও বলেননি। এমনকি আমার প্রয়োজন সংস্থার সাথে কোনরকম যোগাযোগ করেননি।…

প্রথমে সকল পরিচালক শাকিব খানকে নিয়ে নানা রকম প্রশংসায় পঞ্চমূখর দেখা গেলেও সিনেমা রিলিজের পর শুরু হয় বাগবিতণ্ডা।

আরও পড়ুন : এশিয়ায় বিস্ময়কর ‘ডিজিটাল লিডার’ বাংলাদেশ

ভয়েস টিভি/ডি

You may also like