Home সারাদেশ চার কোটি টাকা ব্যয়ে নির্মিত পরিবার পরিকল্পনা ভবন উদ্বোধন

চার কোটি টাকা ব্যয়ে নির্মিত পরিবার পরিকল্পনা ভবন উদ্বোধন

by Newsroom
পরিবার পরিকল্পনা ভবন

সাতক্ষীরায় চার কোটি টাকা ব্যয়ে নির্মিত পরিবার পরিকল্পনা ভবন উদ্বোধন করেছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। ২৭ সেপ্টেম্বর রোববার বেলা ১১টায় এটি উদ্বোধন করা হয়।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক রওশনারা জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এমপি বলেন, ‘সাতক্ষীরাবাসী সৌভাগ্যবান। সাতক্ষীরাতে এখন পাসপোর্ট ও ভিসা অফিসসহ সকল ধরনের সুবিধা ও সেবা ঘরে বসে পাওয়া যাচ্ছে। সাতক্ষীরায় সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে। গুরুতর রোগীদের জীবনের ঝুঁকির কথা ভেবে সাতক্ষীরা সদর হাসপাতালের পাশ থেকে বাস টার্মিনাল সরিয়ে শহর বাইপাসের পাশে নেওয়া হবে। বাস টার্মিনালের ওখানে জেলা মডেল মসজিদ নির্মাণ করার পরিকল্পনা নেয়া হয়েছে। উন্নয়নের জন্য দরকার সকলের সততা, নিষ্ঠা ও ঐক্যবদ্ধতা।’

আরও পড়ুন-  বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত, সহকারী কমিশনার নুরুল আমিন, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক ডা. জি.এম মুজিবর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো: নকিবুল হাসান, মেডিকেল অফিসার ডা. লিপিকা বিশ্বাস।

এ সময় বিভিন্ন পর্যারে সরকারি কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

ভয়েস টিভি/ডিএইচ

 

You may also like