Home বিনোদন পর্দায় জমবে শান্ত-কৌশানির রসায়ন!

পর্দায় জমবে শান্ত-কৌশানির রসায়ন!

by Shohag Ferdaus

বনি সেনগুপ্তকে ছেড়ে বাংলাদেশের এই সময়ের সবেচেয়ে আলোচিত চিত্রনায়ক শান্ত খানের সঙ্গে পর্দায় প্রেম করবেন কৌশানী মুখোপাধ্যায়। আগামী ২৬ সেপ্টেম্বর শুটিংয়ের জন্য কলকাতা থেকে ঢাকায় উড়ে যাচ্ছেন টলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় এ নায়িকা।

সম্প্রতি বাংলাদেশের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কৌশানী। ছবির নাম ‘পিয়া রে’। চরচ্চিত্রটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

শাপলা মিডিয়ার কর্ণধার মো: সেলিম খান জানান, করোনা পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক। বাংলাদেশে লকডাউন আর নেই। ছবির কাজ সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতিও পেয়েছি। পুবাইল ও চাঁদপুরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে কৌশানী ও শান্তকে নিয়ে কাজ চলবে সেপ্টেম্বরের শেষ অবধি।

কৌশানী

পূজন মজুমদারের পরিচালনায় এই চলচ্চিত্রে অভিনয় করবেন দুই বাংলার শিল্পীরা। কলকাতা থেকে কৌশানী ছাড়া থাকছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়।

এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় কলকাতার দুই সিনেমার শুট শেষ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। কৌশানি কাজ করেছেন ‘ছুটি’ নামের একটি সিনেমায়। শামীম আহমেদ রনির পরিচালনায় দুটি সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। যিনি বাস্তব জীবনেও তার প্রেমিক। বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায় টালিউডের ‘লাভবার্ড’ হিসেবে পরিচিত। সম্প্রতি সিনেমাটির একটি গান প্রকাশিত হয়েছে। এছাড়া ‘হীরকগড়ের হীরে’ নামের একটি অ্যাডভেঞ্চার সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী।

ভয়েস টিভি/এসএফ

You may also like