Home সারাদেশ পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

by Amir Shohel

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় পর্যটকবাহী বাসের দুই যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১০জন। ১১ অক্টোবর রোববার ভোর সাড়ে ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহের পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদ মুরাদ (৩০) ও কালা ভান্ডারি (৪০)। আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুর রহমান চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, নোয়াখালী থেকে কক্সবাজারগামী পর্যটকবাহী নীলাচল পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-২৯৩৭ নম্বর বাসটি মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহেদর পাড়া অংশে পৌঁছা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের খাদে পড়ে যায়।

এতে গাড়ির সামনের পুরো অংশ সম্পুর্ণ দুমড়ে মুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়। এসময় ২ জন পর্যটক যাত্রী নিহত হয় এবং আরো ১০ যাত্রী আহত হয়।

এরমধ্যে মোহাম্মদ মুরাদ ঘটনাস্থলে ও কালাভান্ডারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত ২ জনের মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। তাদের পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like