Home সারাদেশ মাকে পাঁচ টুকরো করে হত্যা: গ্রেফতার আরও ২

মাকে পাঁচ টুকরো করে হত্যা: গ্রেফতার আরও ২

by Shohag Ferdaus
এফজেড ফোর্সের

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ছেলের নেতৃত্বে নুর জাহান বেগমকে (৫৭) পাঁচ টুকরো করে হত্যা মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। এ দুই আসামি গ্রেফতারের মধ্য দিয়ে মামলার সকল আসামিকে গ্রেফতারে সক্ষম হয়েছে পুলিশ।

২৩ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে জেলা ডিবির পরিদর্শক মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে ৫ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত আগামী রোববার রিমান্ড শুনানির আদেশ দিয়ে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এর আগে, বৃহস্পতিবার দিনগত গভীর রাতে সুবর্ণচর উপজেলার চরজব্বর এলাকা থেকে তাদের দুই জনকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন, মামলার ৬ নম্বর আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মৃত মমিন উল্লার ছেলে মো. ইসমাইল (৩৫) এবং মামলার ৭ নম্বর আসামি ও একই এলাকার মারফত উল্লার ছেলে মো. হামিদ (৩৪)।

গত ৭ অক্টোবর বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পেছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ছেলে হুমায়ুন কবির নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। তবে তদন্তে দেখা যায় ছেলে নিজেই তার সাত সহযোগী নিয়ে মাকে হত্যা করে।

ভয়েস টিভি/এসএফ

You may also like