Home বিশ্ব পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করে চাকরি হারাল স্কু্ল শিক্ষিকা

পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করে চাকরি হারাল স্কু্ল শিক্ষিকা

by Shohag Ferdaus

পাকিস্তানের কাছে বিশাল ব্যবধানে ভারতের হারের পর উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন রাজস্থানের এক স্কুলের শিক্ষিকা। হোয়াটসঅ্যাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বসিত স্টেটাসই কাল হলো তার। বরখাস্ত করা হলো ওই শিক্ষিকাকে। এই ঘটনা ঘটেছে রাজস্থানের উদয়পুরে।

পাকিস্তান ১০ উইকেটে কোহলিদের হারানোর পরেই নাফিসা আটারি নামে এক শিক্ষিকা হোয়াটসঅ্যাপে একটি স্টাটাস দেন। সেখানে পাকিস্তানের দুই ওপেনারকে ব্যাট করতে দেখা যাচ্ছে টিভির পর্দায়।

সেই ছবির ক্যাপশনে নাফিসা লিখেছিলেন, ‘আমরা জিতেছি।’ সেই স্টাটাস চোখে পড়ে যায় নাফিসার এক সহকর্মী শিক্ষকের। তিনি জানতে চান, নাফিসা কি পাক সমর্থক। জবাবে নাফিসা জানিয়ে দেন, ”হ্যাঁ।”

এরপরই সেই স্ট্যাটাসের স্ক্রিনশট দ্রুত ভাইরাল হয়ে যায়। শুরু হয় বিতর্ক। বিষয়টি নজরে পড়ে যায় নীরজা মোদি স্কুল কর্তৃপক্ষের। পরে ওই স্কুলের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেয়া হয়, বিষয়টি নিয়ে বৈঠকের পরে সিদ্ধান্ত নেয়া হয়েছে নাফিসাকে চাকরি থেকে বরখাস্ত করা হবে।

ভারতেন জাতীয় দলের প্রাক্তন তারকা ও বর্তমানে বিজেপি সাংসদ গৌতম গম্ভীর টুইট করে জানিয়ে দেন, ভারতে থেকেও যারা পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন তারা কেউ ভারতীয় নন। তিনি লেখেন, ”যারা পাকিস্তানের জয়ে বাজি ফাটাচ্ছে তারা ভারতীয় হতেই পারে না। আমি আমাদের ছেলেদের পাশে রয়েছি।”

ভয়েস টিভি/এসএফ

You may also like