Home সারাদেশ পাটগ্রামে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

পাটগ্রামে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

by Amir Shohel
স্কুলছাত্রীকে

লালমনিরহাটের পাটগ্রামে তরুণীকে (১৬) ধর্ষণের অভিযোগে রবি মিয়া (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

৫ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় পাটগ্রাম থানায় ভুক্তভোগী বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত রবি মিয়া পাটগ্রাম উপজেলার জোংরা ইউনিয়নের মমিনপুর গ্রামের আব্দুল আলীম মিয়ার ছেলে।

মামলার এজাহারে বলা হয়, উপজেলার বাউরা ইউনিয়নের নবিনগর এলাকার এক তরুণী একই উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের কেরারটারী গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যান। সেখানে ৪ নভেম্বর বুধবার সন্ধ্যায় তার বোন ও বোন জামাই বাড়িতে না থাকার সুযোগে বোন জামাইয়ের প্রতিবেশী ভাতিজা রবি মিয়া মেয়েটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির বোন বাড়িতে এসে তাদেরকে বিবস্ত্র দেখে ধর্ষিতাকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত ধর্ষক রবি পালিয়ে যায়। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে শালিসের চেষ্টা করে ব্যর্থ হয়ে পাটগ্রাম থানা লিখিত অভিযোগ দায়ের করেন।

মেয়েটির অভিযোগটি আমলে নিয়ে ৫ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে পাটগ্রাম থানা পুলিশ। ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষা করে নিজ বাড়িতে পাঠায় পুলিশ।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ধর্ষিতা তার বোন জামাইসহ থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, ভুক্তভোগী মেয়েটি গত ৯ অক্টোবর কালীগঞ্জের কাকিনায় গণধর্ষণের অভিযোগ তুলে সংশ্লিষ্ঠ থানায় ইউপি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণ মামলা দায়ের করেছিলেন। যা দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। থানায় এসে প্রথম দিকে সেই ঘটনাটি অস্বীকার করলেও পরে তা স্বীকার করেছেন ভুক্তভোগী। তবে এ মামলার পলাতক আসামি রবিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like