Home অপরাধ পাবনায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক

পাবনায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক

by Amir Shohel
মাদকদ্রব্যসহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করার অভিযোগে পাবনায় এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত রোমেল হোসেন (৩৬) পাবনা শহরের দিলালপুর জেলাপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে।

৯ নভেম্বর সোমবার রাতে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার আব্দুল লতিফ সরকারের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আহসানুল সরকার রাজীব বাদী হয়ে পাবনা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক ২০১৪ সালের ১২ জানুয়ারী অজ্ঞাতনামা আসামিদের যোগ সাজসে স্যোশাল মিডিয়া ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি ও জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে আপত্তিকর কথা লিখে ইন্টারনেটে আপলোড করে।

মামলার বাদী রাজীব সরকার বলেন, বঙ্গবন্ধুর আদর্শে পারিবারিক ভাবে বড় হয়েছি। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বাস করে ছাত্র রাজনীতি করেছি। বর্তমানে ব্যবসা করে নিজের মত চলার চেষ্টা করছি। সম্প্রতি স্যোশাল মিডিয়াতে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি ও বঙ্গবন্ধুকে নিয়ে বাজে একটি পোস্ট দেখতে পাই। এরই আলোকে একজন সচেতন নাগরিক ও দলের একনিষ্ঠ কর্মী হিসাবে আমি এই অভিযোগ দায়ের করেছি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতিসহ বঙ্গবন্ধুকে নিয়ে পাবনা পৌর এলাকার এক যুবক তার ফেসবুক পেজে আপলোড করেছে বলে আমরা অভিযোগ পাই। অভিযোগের আলোকে প্রাথমিক ঘটনার বিষয়ে তদন্ত করে সোমবার রাতে অভিযান চালিয়ে শহরের জেলাপাড়া তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, ঘটনাটি বেশ আগের ২০১৪ সালের ১২ জানুয়ারিতে এই ছবি আপলোড করা হয়েছিলো। তখন এই অভিযুক্ত ছেলেটি বিএনপির সমর্থক বা কর্মী ছিলো বলে জানা গেছে। বর্তমানে সরকার দলীয় বিভিন্ন নেতার সঙ্গে তার সম্পর্ক রয়েছে। মঙ্গলবার সকালে মামলা নথিভুক্ক করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like