Home বিনোদন পুরো বোতল মদ একবারে খেয়ে ফেলতাম, অনিন্ত্রিত জীবন নিয়ে আমির খান

পুরো বোতল মদ একবারে খেয়ে ফেলতাম, অনিন্ত্রিত জীবন নিয়ে আমির খান

by Shohag Ferdaus

একবারে পুরো একটি মদের বোতল একাই শেষ করতেন আমির খান। নিয়ন্ত্রণ থাকতো না নিজের উপর। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বুঝতে পারলেন, তাকে মদ্যপান ছাড়তেই হবে। নেশায় বুঁদ হয়ে থাকলে মানুষ এমন কিছু করে বা বলে ফেলে যার জন্য পরে আক্ষেপ করতে হয়। সেই পরিস্থিতির সম্মুখীন হতে চান না আমির। যদিও ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর ভাষায়, ”মারাত্মক কিছু ঘটাইনি অবশ্য। তাও নিজের উপর নিয়ন্ত্রণ থাকা খুব দরকার।”

গত সোমবার নিজের ৫৭তম জন্মদিনে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন বলিউডের এই খান। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ, রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ, তিন সন্তান, আজাদ, জুনেইদ এবং ইরাকে নিয়ে মন খুলে কথা বলেছেন ‘লাল সিং চাড্ডা’।

নিজের মদ্যপানের অভ্যাস নিয়ে আমির বললেন, ”অনেকেই আছে, যারা রোজ দুই পেগ খেয়ে সন্তুষ্ট হয়ে যান। আমি সে রকম ছিলাম না। খাওয়া শুরু করলে থামতে পারতাম না। রোজ খেতাম না। মাঝে মধ্যে। তাতেই ওই অবস্থা হত।”

তার পরেই আমির বুঝতে পারেন, নিজেকে সুস্থ রাখতে গেলে, নিয়ন্ত্রণে থাকতে গেলে এই অভ্যাস ত্যাগ করতে হবে। প্রতিজ্ঞা করলেন, জীবনে আর কোনও দিন মদ্যপান করবেন না। নিজেকে দেওয়া কথা কিন্তু ঠিকই রাখতে পেরেছেন আমির এবং আজও সেই নিয়মেই চলছে এই বলিউড অভিনেতার জীবন।

ভয়েস টিভি/এসএফ

You may also like