Home সারাদেশ পুলিশ চলে যাওয়ার পর পিটিয়ে হত্যা করল প্রতিপক্ষ

পুলিশ চলে যাওয়ার পর পিটিয়ে হত্যা করল প্রতিপক্ষ

by Amir Shohel

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নুর মোহাম্মদ নুরু (৫৩) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত নুর মোহাম্মদ উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা উত্তরপাড়া গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

২০ ডিসেম্বর রোববার রাত পৌনে ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ওসি মো. আজিজুর রহমান। এর আগে বিকাল ৪টার দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বসতভিটার জমি নিয়ে নুর মোহাম্মদ ও তার জেঠাতো ভাই আ. কদ্দুছদের সঙ্গে প্রায়ই বিরোধ চলে আসছিলো। জমি নিয়ে এর আগেও একাধিকবার ঝগড়া হয়েছে। তাদের এই বিরোধ চলছে গত পাঁচ-ছয় বছর যাবত। এর জেরে প্রায় মাসখানেক আগে নুর মোহাম্মদকে হত্যার হুমকি দিয়ে বাড়ির মাঝখান দিয়ে বেরিকেট (বেড়া) দেয়। এতে নুরু মোহাম্মদ অবরুদ্ধ হয়ে বাড়ি ছেড়ে দেয় এবং জমিসংক্রান্ত বিরোধের বিষয়ে মামলা করেন। আর তাই রোববার পুলিশের সহায়তায় নিজ ঘরে প্রবেশ করে নুর মোহাম্মদ।

বাড়ি থেকে পুলিশ চলে যাওয়ার আধা ঘণ্টা পরই দুপক্ষের কথা কাটাকাটি শুরু হয়। জমি সংক্রান্ত মামলা করার কারণে কথা কাটাকাটির একপর্যায়ে নুর মোহাম্মদকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা নুর মোহাম্মদকে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মারা যান।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, পুলিশ পাঠিয়ে মারামারি না করার জন্য দুপক্ষকে বুঝানো হয়েছে। কিন্তু প্রতিপক্ষরা কথা না মেনে নুর মোহাম্মদকে পিটিয়ে হত্যা করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like