Home বিনোদন পোশাক খুলে বললেন, নগ্ন দেখার ইচ্ছাও পূরণ করবেন

পোশাক খুলে বললেন, নগ্ন দেখার ইচ্ছাও পূরণ করবেন

by Shohag Ferdaus

সালমান খানের ‘বিগ বস’-এর পর ‘বিতর্কিত’ তকমা পেল কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’। অভিনেত্রী নিশা রাওয়াল, বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি, মডেল পুনম পাণ্ডে, অভিনেত্রী পায়েল রোহতগি প্রমুখ এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন। প্রতি পর্বে চমক থাকে। কখনও বিবাদ, কখনও বা প্রতিযোগীদের জীবনের গোপন তথ্য। এ বার সকলকে ছাপিয়ে গেলেন পুনম।

গত সপ্তাহে সব থেকে বেশি ভোট পেয়ে পুনম তার অনুরাগীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভক্তদের চমকে দেবেন তিনি। সম্প্রতি কথা রেখে সেই অনুষ্ঠানেই ক্যামেরার সামনে পোশাক খুললেন মডেল।

আশেপাশে কোনও প্রতিযোগী ছিলেন না। এমন সময়ে ক্যামেরার সামনে পোশাক খুলে দাঁড়ালেন পুনম। যদিও সম্পূর্ণ নগ্ন হননি তিনি। গায়ে ছিল অন্তর্বাস। যেই মুহূর্তে অন্যন্য প্রতিযোগীর পায়ের শব্দ পেয়েছেন, অমনি পোশাক পরে নিয়েছেন পুনম।

পুনমের কথায়, ‘‘বেশি করতে পারব না। নিয়ম ভাঙার নিয়ম নেই। বিভিন্ন বয়সের মানুষ এই অনুষ্ঠান দেখেন। তাই এমন কিছু করব না, যাতে মানুষ অসন্তুষ্ট হন। কথা রাখব বলে এটা করলাম। একইসঙ্গে নিয়ম মেনে চলতে চাই। সীমা অতিক্রম করব না।’’

পুনম জানালেন, যারা তাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখতে চান, ‘লক আপ’ থেকে বেরিয়ে তাদের ইচ্ছা পূরণ করবেন তিনি। কারও বিনোদনে ঘাটতি হবে না বলে প্রতিশ্রুতি দিলেন পুনম।

ভয়েস টিভি/এসএফ

You may also like