Home অপরাধ প্রতারক চক্রের তিন নারীসহ ৭ সদস্য আটক

প্রতারক চক্রের তিন নারীসহ ৭ সদস্য আটক

by Amir Shohel

সাতক্ষীরায় তিন নারীসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের সাত সদস্যকে আটক করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে নগদ ১৮ হাজার ১০০ টাকা।

১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করে সাতক্ষীরা সদর থানা পুলিশ। এসময় দুই খদ্দেরকে আটক করা হয়েছে। ২ অক্টোবর শুক্রবার বেলা ১২টার দিকে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহউদ্দীন সদর থানায় প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন- শহরের পলাশপোল এলাকার আব্দুল হান্নান মোল্লার ছেলে রাজু মোল্লা, মাগুরা গ্রামের সাইফুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন, একই গ্রামের মৃত. সাকার আলী কচির ছেলে সাইফুল ইসলাম, আফসার সরদারের ছেলে আবু বক্কার সিদ্দিক শুভ, গোরবদাড়ী গ্রামের শহিদুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম, বরিশাল কোতয়ালীর কালিবাড়ী গ্রামের নিখিল নন্দির ছেলে সাতক্ষীরা ব্র্যাকের অফিসার মিঠুন নন্দি, সদরের বেতলা গ্রামের জনি সরদারের স্ত্রী রুমা খাতুন উরফে ইতি, আশাশুনি কুন্দুরিয়ার মৃত ইসমাইল গাজীর স্ত্রী খালেদা আক্তার মিতা, মাগুরার দেলোয়ার হোসেন সোহানের স্ত্রীর সাদিয়া সুলতানা।

মির্জা সালাউদ্দীন জানান, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদে অভিযান চালানো হয়। শহরের মিলবাজার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের বাড়িতে পতিতাবৃত্তির উদ্দেশে অবস্থান করছিলেন তিনজন পতিতা, চারজন দালাল ও দুইজন খদ্দের। এসব পতিতারা মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে ও দালালদের মাধ্যমে খরিদ্দার সংগ্রহ করে। এরপর সুবিধামত স্থানে নিয়ে আটকে রেখে বিকাশ, রকেটসহ বিভিন্ন মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে আটকসহ তাদের কাছ থেকে ১৮ হাজার ১০০ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। মামলা নং ৪। এদের আদালতে পাঠানো হয়েছে।

প্রেস ব্রিফিংকালে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত আসাদুজ্জামানসহ পুলিশের অন্যান্য কর্মকতা উপস্থিত ছিলেন।

ভয়েসটিভি/এএস

You may also like