Home সারাদেশ প্রতারণা মামলায় বহিষ্কৃত আ.লীগ নেতা কারাগারে

প্রতারণা মামলায় বহিষ্কৃত আ.লীগ নেতা কারাগারে

by Amir Shohel

চেক প্রতারণা মামলায় বহিষ্কৃত এক আওয়ামী লীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ৪ অক্টোবর রোববার ময়মনসিংহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ বাপ্পী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সৈয়দগ্রাম গ্রামের রফিকুল ইসলামের (৫৪) কাছ থেকে তার ছেলে সুজন মিয়াকে রাজউকে নিরাপত্তা প্রহরী হিসেবে চাকরি দেয়ার কথা বলে সাত লাখ টাকা চুক্তি করে তিন লাখ টাকা নেন। পরবর্তীতে চাকরি দিতে ব্যর্থ হয়ে বিভিন্ন ধরনের টালবাহানা করতে থাকেন। এ নিয়ে একাধিকবার শালিস দরবার হয়েছে। এটি ২০১৭ সালের ঘটনা। তখন দেবাশীষ ঘোষ বাপ্পী ভাইস চেয়ারম্যান ছিলেন।

আরো জানা যায়, এরপর ২০১৯ সালের ১৫ অক্টোবর রফিকুল ইসলামকে অগ্রণী ব্যাংক মুক্তাগাছা শাখার অনুকূলে এক লাখ ৫০ হাজার টাকার চেক দেন দেবাশীষ ঘোষ বাপ্পী। চেক নিয়ে ব্যাংকে যাওয়ার পর ব্যাংক হিসেবে কোনো টাকা না থাকায় চেক ডিসঅনার হয়ে যায়।

৪ অক্টোবর রোববার এ মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন দেবাশীষ ঘোষ। আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ভয়েসটিভি/এএস

You may also like