Home বিনোদন প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে নোরা ফাতেহি

প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে নোরা ফাতেহি

by shahin

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে একটি নির্ভরযোগ্য প্রযোজনায় প্রতিষ্ঠান শাপলা মিডিয়া । বিভিন্ন সময়ে বিগ বাজেটের এবং ভিন্নধর্মী অসংখ্য চলচ্চিত্রের নির্মাণ করেছে শাপলা মিডিয়া । প্রতিটি চলচ্চিত্রেই ছিলো চমক । এবার প্রযোজনায় প্রতিষ্ঠান শাপলা মিডিয়া নির্মাণ করছে‘গ্যাংস্টার’ চলচ্চিত্র । নির্মিতব্য এ চলচ্চিত্রের আইটেম গানে নাচতে আসছেন বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি।

‘দিলবর দিলবর’, হোঁশ না খবর হ্যায়’ ‘গরমি’,সহ বেশ কয়েকটি গানের পারফর্ম করে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি । দেশ বিদেশে ব্যাপক পরিচিতি পেয়েছেন বলিউডি অভিনেত্রী নোরা ফাতেহি। এ অভিনেত্রীর নাচের দক্ষতা অসাধারণ ।

বলিউডের এ শিল্পীর আইটেম গান সম্পর্কে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘বিশ্বমানের তারকারা ছবির সঙ্গে যুক্ত হলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার সব ছবিতেই ব্যতিক্রম কিছু রাখতেই সবসময় চেষ্টা করি। নতুন এ ছবির গানে পারফর্মের জন্য নোরার সঙ্গে কথা বলেছে আমার বলিউড এজেন্ট।

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যেই বেশ ক’জন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। গানটি নিয়ে বেশ কয়েকজন কাজ করছেন। খুব শিগগির গানটির শুটিং করা হবে।’

শাপলা মিডিয়ার প্রযোজনার ‘গ্যাংস্টার’ ছবিটি নির্মাণ করবেন অভিজ্ঞ নির্মাতা শাহীন সুমন। এতে নায়ক হিসেবে অভিনয় করছেন শান্ত খান আর নায়িকা থাকছেন কলকাতার ঋতিকা সেন।

বলিউড চলচ্চিত্র ২০১৪ সালে ‘রোয়ার: দ্য টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রাঙ্গণে অভিষেক ঘটে।

এর আগে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি। সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি।

১৯৯২ সালে কানাডায় জন্ম নোরা ফতেহির। কিন্তু কানাডায় জন্ম হলে কী হবে, নিজেকে মনে প্রাণে ভারতীয় বলেন নোরা। যেমন হিন্দি বলেন, তেমনই আবার অনায়াসেই অ্যারবিক, ফরাসিও বলতে পারেন এই অভিনেত্রী। ২০১৯ সালে বেশ কিছু ছবিতেই দেখা যায় নোরাকে। তার মধ্যে সলমন খানের ‘ভারত’ এবং জন আব্রাহামের ‘বাটলা হাউস’ অন্যতম।

You may also like