Home সারাদেশ প্রেমিকার সামনেই বুকে ছুরি ঢুকিয়ে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার সামনেই বুকে ছুরি ঢুকিয়ে প্রেমিকের আত্মহত্যা

by Shohag Ferdaus
রামেক হাসপাতাল

রাজশাহীতে প্রেমিকার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে বুলবুল আহমেদ (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ৯ নভেম্বর মঙ্গলবার দুপুরে নগরীর লক্ষ্মীপুর এলাকায় নিজের বুকে ছুরি বসান বুলবুল। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত বুলবুল আহমেদ রাজশাহীর পুঠিয়া উপজেলার নওপাড়া এলাকার আমরুল ইসলামের ছেলে। তিনি ব্যবসায় যুক্ত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে লক্ষ্মীপুর মোড়ের মাস্টারশেফ বাংলা রেস্তোরাঁয় এক তরুণীর সঙ্গে যান বুলবুল। সেখান থেকে তারা খাবার পার্সেল নিয়ে বেরিয়ে আসেন। পথে দুজন বাগবিতণ্ডায় জড়ান। এরই একপর্যায়ে নিজের বুকে ছুরি বসিয়ে দেন বুলবুল। স্থানীয়রা তাকে দ্রুত রামেক হাসপাতালে নেন। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যান নগরীর রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দি। তিনি জানান, ওই যুবকের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ওই যুবক নিজের বুকে নিজেই ছুরি বসিয়েছেন বলে তথ্য পেয়েছে পুলিশ। বিবাহিত এক তরুণীর সঙ্গে তার ঘনিষ্টতা ছিল। ওই তরুণী নগরীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। ঘটনার পর তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সম্পর্কের টানাপোড়েনে বুলবুল আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহ রামেক হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে জানান এসআই কাজল।

ভয়েস টিভি/এসএফ

You may also like