Home সারাদেশ ফেনীতে চাকমা তরুণী ধর্ষণ, আটক ২

ফেনীতে চাকমা তরুণী ধর্ষণ, আটক ২

by Newsroom

ফেনীতে বেড়াতে আসা এক চাকমা তরুণীকে ধর্ষণ করা হয়েছে। ১৮ অক্টোবর রোববার গভীর রাতে বিকশাচলক মো. রিয়াজ (২৬) ও সেলুন কর্মচারী ছোটন চন্দ্র শীল (২২) পূথকভাবে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত রিকশাচালক রিয়াজ লক্ষীপুরের কমলনগর থানার জগবন্ধু গ্রামের মো. ছাদেকের ছেলে এবং সেলুন কর্মচারী ছোটন চন্দ্র শীল চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ধর্মপুর গ্রামের সমীর চন্দ্র শীলের ছেলে।

এ বিষয়ে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার জানান, খাগড়াছড়ি থেকে বান্ধবীর বাড়িতে বেড়াতে ফেনী আসেন। ওই তরুণী ও তার বান্ধবী আবুল খায়ের ম্যাচ ফ্যাক্টরীতে চাকরি করেন। রোববার রাত আড়াইটা নাগাদ রিকশায় করে বিসিক যাচ্ছিলেন ওই তরুণী।

পৌর ময়লা ডাম্পিং এলাকায় মোক্তার বাড়ির সামনে পৌঁছালে ওই রিকশাচালকই তাকে ধর্ষণ করে। পরে তাকে রিকশায় একা দেখতে পেয়ে সেলুন কর্মচারী ছোটন চন্দ্র শীল দেওয়ানগঞ্জ মূল সড়কের পাশে নিয়ে পুনরায় ধর্ষণ করে।ৎ

আরও পড়ুন: ময়মনসিংহে তরুণী ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

তিনি বলেন, ভোর সাড়ে ৪টার দিকে টহলরত পুলিশের সন্দেহ হলে তরুণীসহ ওই তিনজনকে আটক করে নিয়ে আসে। গতকাল সোমবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে মেয়েটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় ২০ মঙ্গলবার সকালে সে বাদী হয়ে দুজনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। ওই মামলায় অভিযুক্ত রিয়াজ ও ছোটনকে গ্রেফতার দেখানো হয়েছে। আগামীকাল বুধবার তাদের আদালতে প্রেরণ করা হবে।

ভয়েস টিভি/এমএইচ

You may also like