Home প্রযুক্তি ফেসবুকে বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা নিয়োগ

ফেসবুকে বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা নিয়োগ

by Newsroom
ফেসবুক

ফেসবুকের বাংলাদেশের অংশ দেখাশোনার জন্য একজন বাংলাদেশি বাংলাভাষীকে নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। নবনিযুক্ত এই কর্মকর্তার নাম সাবহানাজ রশীদ দিয়া। যে কোনো সমস্যা দ্রুত সমাধানের জন্য সাবনাজ রশিদ দিয়াকে এই দায়িত্ব দেওয়া হয়।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ৭ সেপ্টেম্বর সোমবার ফেসবুকের আঞ্চলিক সদর দপ্তর সিঙ্গাপুরের সঙ্গে অনলাইনে বৈঠক করেন। ওই বৈঠকে এই তথ্য জানানো হয়। সেই সঙ্গে সাবহানাজ রশীদও ওই বৈঠকে উপস্থিত ছিলেন বলে জানান মন্ত্রী।

বৈঠকে সাবহানাজ রশীদকে বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা হিসেবে ফেসবুক কর্তৃপক্ষ মন্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দেন।

মন্ত্রী বলেন, কনটেন্ট বিষয়ে বিদ্যমান যে কোনো সমস্যা দ্রুত সমাধানসহ বাংলাদেশের অংশ দেখাশোনার জন্য একজন বাংলাদেশি বাংলাভাষীকে নিয়োগ দেওয়া হয়েছে। বাংলাদেশ বিষয়ক বাংলাভাষী নিয়োগ দেওয়ার ফলে তার সাথে খুব সহজে যোগযোগ রক্ষা করা যাবে এবং যে কোনো বিষয়ে দ্রুত সাড়া পাওয়া যাবে।

মন্ত্রীর সঙ্গে ওই বৈঠকে ফেসবুকের হেড অব সেফটি বিক্রম সেনগ, ফেসবুক পাবলিক পলিসি বিষয়ক পরিচালক অশ্বিনী রানা, ফেসবুকের নবনিযুক্ত বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা সাবহানাজ রশীদ দিয়া এবং ফেসবুক মোবাইল পার্টনার বিভাগের ইরাম ইকবাল আলোচনায় অংশ নেন।

আরও পড়ুন: ফেসবুক কর্তৃপক্ষকে আইন মানতে হবে: মোস্তাফা জব্বার

বৈঠকে বিটিআরসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফা কামাল, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (ট্যাক্স পলিসি) আলমগীর হোসেন, বিটিআরসির জ্যেষ্ঠ সহকারী পরিচালক তৌসিফ শাহরিয়ার ও আমজাদ হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You may also like