Home সারাদেশ বগুড়ায় ‘গোলাগুলিতে’ ৭ মামলার আসামি নিহত

বগুড়ায় ‘গোলাগুলিতে’ ৭ মামলার আসামি নিহত

by Amir Shohel
বগুড়া

বগুড়া : বগুড়ায় দু’দল দুষ্কৃতকারীর গোলাগুলিতে খুন, অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭ মামলার আসামি আল-আমিন শেখ রাব্বি ওরফে গরু রাব্বি (৩৭) নিহত হয়েছেন। ২১ জুলাই মঙ্গলবগুড়াবার রাত ২টার দিকে বগুড়া শহরের নুরানি মোড় সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

মাদক এবং অস্ত্র ব্যবসায়ী রাব্বিকে গুলিবিদ্ধ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে হঠাৎ খবর আসে শহরের নূরানী মোড়ে জাহিদ মেটালের বাগানে দুইদল দুষ্কৃতকারীর মাঝে গোলাগুলি হচ্ছে। এমন সংবাদ পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির, ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজাসহ পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। সেখানে গিয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দ্রুত বগুড়া শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে স্থানীয় লোকজন তাকে আল আমিন শেখ রাব্বি ওরফে গরু রাব্বি হিসেবে শনাক্ত করেন। তার বাবার নাম খালেকুজ্জামান হেলাল। বাড়ি শহরের সুলতানগঞ্জ পাড়া (ঘোনপাড়া) এলাকায়।

থানার রেকর্ড পর্যালোচনা করে পুলিশ জানায়, এলাকায় অস্ত্রবাজ এবং মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত রাব্বির নামে খুন, অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

বিষয়টি নিয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র সনাতন চক্রবর্তী।

ভয়েসটিভি/নিজস্ব প্রতিবেদক/এএস

You may also like