Home রাজনীতি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙায় বিক্ষোভ করল ২১ নং ওয়ার্ড আ.লীগ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙায় বিক্ষোভ করল ২১ নং ওয়ার্ড আ.লীগ

by Amir Shohel

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ।

৬ ডিসেম্বর রোববার বিকাল ৪টার দিকে কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ এবং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে মিছিলটি শুরু হয়ে শাহবাগ ও বাংলামোটর প্রদক্ষিণ করে পুনরায় শাহবাগে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ বলেন, অসাম্প্রদায়িক চেতনার এ বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর পরে এসেও মৌলবাদীদের নাশকতা থামেনি। যার চূড়ান্ত রূপ হলো বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে দেয়া। আমরা ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ অবিলম্বে এই হামলার সাথে জড়িত এবং নির্দেশদাতাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানায়।

ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যদের মধ্যে ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিলাল রায়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রুবেল ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভয়েসটিভি/এএস

You may also like