Home বিনোদন ‘বাজরাঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল আসছে

‘বাজরাঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল আসছে

by Shohag Ferdaus

পবন, মুন্নি, রসিকা, চাঁদ নবাবের চরিত্রগুলো তাড়াতাড়ি করে মনে না পড়লে একটু মনে করার চেষ্টা করুন; স্মৃতিতে চলে আসার কথা। বলিউড ভাইজান সালমান খানের অন্যতম হিট সিনেমা বাজরাঙ্গি ভাইজান এর চরিত্র এগুলো।

২০১৫ সালে মুক্তি পাওয়া এ সিনেমা বিশ্বব্যাপী ৯০০ কোটির ওপর ব্যবসা করেছিল। এবার আসছে সিনেমাটির সিক্যুয়াল। সালমান নিজেই এর ঘোষণা দিয়েছেন।

মুম্বাইতে আরআরআর সিনেমার প্রচারণায় সম্প্রতি অংশ নিয়েছিলেন সালমান। সেখানেই বাজরাঙ্গি ভাইজান এর সিক্যুয়ালের ঘোষণা দেন তিনি। এর গল্প লিখবেন বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

প্রচারণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করন জোহার, জুনিয়র এনটিআর, রামচরণ, আলিয়া ভাট এবং আরআরআর সিনেমার পরিচালক এসএস রাজামৌলি।

সেখানেই করন বাজরাঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়াল নিয়ে প্রশ্ন করেন সালমানকে। জবাবে সালমান বলেন, ‘হ্যাঁ, সিক্যুয়াল আসছে; এটা ঠিক খবর। তবে এখন ফোকাস থাকা উচিত আরআরআর-এ।’

সালমান আরও বলেন, ‘রাজমৌলি আর তার বাবা বিজয়েন্দ্র প্রসাদের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। উনি বাজরাঙ্গি ভাইজান লিখেছেন। এবার পরবর্তী পার্ট লিখতে চলেছেন।’

জানা গেছে, নতুন বছরের শুরুতেই শুরু হবে সিনেমার দৃশ্যধারণ। ‘টাইগার ৩’ এর মুক্তির পরেই মুক্তি পাবে এ সিনেমা।

বাজরাঙ্গি ভাইজান সিনেমাটি পরিচালনা করেছিলেন কবীর খান। কেন্দ্রীয় চরিত্র পবনের ভূমিকায় ছিলেন সালমান। তার প্রেমিকার চরিত্রে ছিলেন কারিনা; আর মুন্নির চরিত্রে হার্সালি। নওয়াজ অভিনয় করেছিলেন চাঁদ নবাবের ভূমিকায়।

তবে, পরবর্তী পার্টে সালমান ছাড়া আর কাকে কাকে দেখা যাবে তা এখনও চূড়ান্ত হয়নি।

ভয়েস টিভি/এসএফ

You may also like