Home বিশ্ব বাবা হলেন করোনা জয়ী ব্রিটিশ প্রধানমন্ত্রী

বাবা হলেন করোনা জয়ী ব্রিটিশ প্রধানমন্ত্রী

by shahin

ডেস্ক নিউজ: দিন কয়েক আগেই প্রাণঘাতী করোনা ভাইরাসের সঙ্গে লড়ে জয়ী যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। ‘অবিবাহিত দম্পতি’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং তার বাগদত্তা ক্যারি সাইমন্ডসের ছেলে হয়েছে। প্রধানমন্ত্রীর একজন মুখপাত্র এবং তার সহযোগী জানিয়েছেন, মা ও শিশু দু’জনই খুব ভালো আছেন।

এবার বরিস জনসন শোনালো নতুন সু-খবর। বুধবার ভোরে বরিস জনসনের দীর্ঘদিনের বান্ধবী ক্যারি সিমন্ডস ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর ছেলে সন্তানের জন্মের খবর দিয়ে ১০ নং ডাউনিং স্ট্রিটের এক মুখপাত্র জানান, প্রধানমন্ত্রী বরিস জনসন এবং ক্যারি সিমন্ডস অত্যন্ত আনন্দের সঙ্গে জানিয়েছেন যে, তাদের পরিবারে নতুন অতিথি এসেছে। লন্ডনের একটি হাসপাতালে মা এবং সদ্যোজাত সন্তান বর্তমানে সুস্থ আছেন। ফলে প্রধানমন্ত্রী ও সিমন্ডস ন্যাশনাল হেলথ সার্ভিসের প্রসূতি দলকে তাদের সেবার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

বিশ্ব গণমাধ্যম জানায়, হাসপাতালে সন্তান জন্মের সময় ৩২ বছর বয়সী বান্ধবীর পাশে ছিলেন বরিস জনসন। নতুন আগত এই সন্তান ক্যারি সিমন্ডসের প্রথম হলেও জনসনের ষষ্ঠ। গ্রীষ্মের শেষের দিকে এই সন্তানের জন্মের সময় নির্ধারণ করা ছিল। কিন্তু অনেকটা আকস্মিকভাবেই অনেক আগেই জন্ম নিলো জনসন পরিবারের নতুন অতিথি।

জানা যায়, চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি বান্ধবী ক্যারির গর্ভে সন্তানের সুখবর দিয়েছিলেন বরিস জনসন। দীর্ঘদিনের জীবনসঙ্গী ম্যারিনা হুইলারের সঙ্গে বিচ্ছেদের পর এক বছর আগে ক্যারির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রিটিশ এই প্রধানমন্ত্রী। পরে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ মাসটিকে ক্যারির সঙ্গে বাগদান হয় বরিসের। বিবিসি, আল জাজিরা, ডেইলি মেইল।

You may also like