Home সারাদেশ বাসের ধাক্কায় ট্রাক চালক ও সহকারী নিহত

বাসের ধাক্কায় ট্রাক চালক ও সহকারী নিহত

by Newsroom
বাসের ধাক্কায়

বগুড়ার শেরপুর উপজেলায় বাসের ধাক্কায় মহাসড়কে দাঁড়ানো একটি ট্রাকের চালক আবু বকর সিদ্দিক ও তার সহকারী আবু সাঈদ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই ট্রাক চালক গুরুতর আহত হন।

নিহত ট্রাক চালক আবু বকর সিদ্দিক শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের হবিবর রহমানের ছেলে এবং ট্রাকের সহকারী আবু সাঈদ একই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

০৬ নভেম্বর, শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী রেজভি পরিবহনের একটি যাত্রীবাহী বাস শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান এলাকায় দাঁড়িয়ে থাকা দুটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একটি ট্রাকের চালক আবু বকর সিদ্দিক ও তার সহকারী আবু সাঈদ নিহত হন।

অপর ট্রাকের চালক জাকির হোসেন ও সৈকত মিয়া আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক জব্দ করা গেলেও বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে শেরপুর হাইওয়ে পুলিশ।

ভয়েস টিভি/টিআর

You may also like