Home বিনোদন ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের ডাবিং শুরু

‘বিক্ষোভ’ চলচ্চিত্রের ডাবিং শুরু

by Newsroom

বিনোদন প্রতিবেদক: শুরু হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার চলচ্চিত্র ‘বিক্ষোভ’র ডাবিং। রোববার (৭ জুন) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে এই চলচ্চিত্রের  ডাবিং শুরু হয়।

‘বিক্ষোভ’ চলচ্চিত্রটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। এ চলচ্চিত্রে  অভিনয় করেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে অভিনয় করেছেন শান্ত খান। আজ এই চলচ্চিত্রের ডাবিংয়ে অংশ নিয়েছেন শান্ত খান ও শিবা শানু।

প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যবস্থাপক এম ডি বাদল বলেন, ‘আমরা স্বাস্থ্যবিধি মেনে এ চলচ্চিত্রের ডাবিংয়ের কাজ করছি। কিছুদিনের মধ্যে আশা করি সব কাজ শেষ করতে পারবো। করোনার আগেই আমরা শুটিংয়ের কাজ শেষ করেছি।’

প্রথমবারের মতো এ চলচ্চিত্রে ডাবিং করছেন শান্ত খান। নিজের অনুভূতি জানিয়ে তিনি বলেন, ‘এর আগের আমি ডাবিং করিনি। পর্দায় চলচ্চিত্রটি দেখার সময় আমার মনে হচ্ছিল, কী যেন নেই। তারপর নিজে ডাবিং করার সিদ্ধান্ত নিই। গত কয়েক মাস ডাবিংয়ের জন্য গ্রুমিং করেছি। আজ নিজের ডাবিং নিজে করতে পেরে ভালো লাগছে।’

শান্ত আরো বলেন, ‘আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই অভিনেতা শিবা শানু ভাইকে, তিনি আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমাদের চলচ্চিত্রের ডিরেক্টর বেশ কিছুদিন ডাবিংয়ের জন্য সময় দিয়েছেন। ধন্যবাদ দর্শককে, যাদের জন্য আমরা কাজ করছি, প্রথম চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর যাদের প্রশংসায় চলচ্চিত্রে নিয়মিত কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।’

শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। গত বছরের সেপ্টেম্বরের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনির আইটেম গানের দৃশ্যধারণ করা হয়। এরপর বাংলাদেশের গাজীপুরে ‘বিক্ষোভ’ ছবির শুটিং করেন শ্রাবন্তী। চলচ্চিত্রটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান, যিনি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে ও ছবির নায়ক শান্ত খানের বড় বোন।

শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে এই চলচ্চিত্রে পারফর্ম করছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন বাংলাদেশের কোনাল।

গেল বছরের ৫ ডিসেম্বর ‘প্রেমচোর’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ঢালিউডে যাত্রা শুরু করেন শান্ত খান। তিনি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে। এ চলচ্চিত্রে শান্ত খানের সঙ্গে জুটি বাঁধেন ভারতের নেহা আমানদীপ। এ ছাড়া অভিনয় করেন ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, বাংলাদেশের সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু এবং ডিজে সোহেলসহ আরো অনেকে।

You may also like