Home অপরাধ বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক

বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক

by Amir Shohel

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে দেশে তৈরি ৬টি অস্ত্র, ১০ রাউন্ড কার্তুজ ও অন্যান্য সরঞ্জামসহ ‘ডাকাত দলের’ ৪ সদস্যকে আটক করেছে বিজিবি। ৩ অক্টোবর শনিবার ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের উলুমারী গ্রামে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

বিজিবির দাবি, ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়েছে। এসময় ডাকাত চক্রের আরও ৬/৭ জন পালিয়ে গেছে।

আটকরা হলেন- উলুমারি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে নুরুল আমিন (৩২), মৃত মো. শফির ছেলে আনোয়ার হোসেন (২১), মৃত রুহুল আমিনের ছেলে জাফর আলম (৪২) ও রঙ্গিখালী গ্রামের মৃত মোজাফ্ফর আহমেদের ছেলে নজির আহম্মদ (৫০)।

বিজিবি টেকনাফস্থ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ ছিল। এর পরিপ্রেক্ষিতে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়ে ৬/৭ জন ডাকাত পালিয়ে যায়। তবে টহল দল ৪ জনকে আটক করতে সক্ষম হয়।

পরে বসতবাড়ি তল্লাশি করে দেশীয় তৈরি ৬টি এক নলা বন্দুক, ১০ রাউন্ড কার্তুজ, ৯ রাউন্ড গুলির খোসা, চার রাউন্ড রাইফেলের এ্যামুনেশন, চার রাউন্ড এলএমজি এ্যামুনেশন, চার রাউন্ড প্যারাসুট ফ্লেয়ার, একটি পুলিশ বেল্ট ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like