Home বিশ্ব বিমানবালার নাচের ভিডিও ভাইরাল

বিমানবালার নাচের ভিডিও ভাইরাল

by Shohag Ferdaus

ভারতের একটি বেসরকারি এয়ারলাইনসের কর্মীর নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ভারতীয় এয়ারলাইনস স্পেস জেটের কর্মী উমা মীনাক্ষীকে দেখা গেছে, যাত্রী ছাড়া একটি উড়োজাহাজে ধানি ভানুশালীর জনপ্রিয় হিন্দি গান মেরাআয়ারের তালে নাচছেন।

দেশটির সংবাদমাধ্যম ইন্ডিয়া টু-ডে ও আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, নাচের ভিডিওটি ধারণ করেছেন চৌইদেন লামা নামের তার এক সহকর্মী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই নাচের ভিডিও শেয়ার করেন উমা। ইতিমধ্যেই তা বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রায় অর্ধলাখ দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি।

উমার নাচের অভিব্যক্তি ও উচ্ছ্বাস পছন্দ হয়েছে অনেকের। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারা উমাকে। কেউ কেউ খানিকটা টিপ্পনীও কেটেছেন।

সমালোচকদের কথা মাথায় রেখে ভিডিও পোস্ট করার সময় একটি সতর্কবার্তা জুড়ে দিয়েছেন উমা। সেই বার্তায় তিনি লিখেছেন, ‘উড়োজাহাজ অবতরণের পর সব যাত্রী নেমে গেলে ভিডিওটি শ্যুট করা হয়েছে। এর আগে, কর্তৃপক্ষের থেকে অনুমতি নেয়া হয়েছে। নিরাপত্তার সঙ্গে কোনো ধরনের আপস করা হয়নি।’

এর আগেও বেশ কয়েকটি জনপ্রিয় গানের তালে নাচের ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছিলেন উমা।

উমার আগে এয়ারলাইনসের দুই কর্মীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে। গত সেপ্টেম্বরে নাচের ভিডিও পোস্ট করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন ইন্ডিগো এয়ারের কর্মী আয়াত উরফ আফরিন। তার সেই ভাইরাল হওয়া ভিডিও দেখেছেন সাত কোটির বেশি মানুষ। এত ভালোবাসা পেয়েছেন যে সবাইকে ধন্যবাদ জানাতে আরও একটি ভিডিও প্রকাশ করেন এই এয়ার হোস্টেস।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, পিপিই কিট পরে উড়োজাহাজের মধ্যে ভাইরাল হওয়া গান ‘মানিকে মাগে হিথে’র তালে নেচেছিলেন তিনি। আয়াতের ভিডিও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, টাইগার শ্রফের মতো তারকারা। তার প্রাণবন্ত নাচ মন জয় করেছে কোটি মানুষের।

টেক ইট ইজি উরভাসি গানের সঙ্গে ইন্ডিগো এয়ারের আরেক কর্মী ভ্রুস পাস্টেলের নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে।

ইন্ডিগো এয়ারের আরেক কর্মী ভ্রুস পাস্টেলের নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে। ছবি:সংগৃহীত

আইডব্লিউএম বাজ ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, রয়েল ব্লু ইউনিফর্মে তার ভিডিও রাতারাতি তাকে জনপ্রিয় করে তোলে। তাকে মাধুরী দীক্ষিতের সঙ্গে তুলনা করেছেন অনেকে।

নানা ধরনের গানে বিভিন্ন রকম নাচের ভিডিও প্রায়ই দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এগুলোর মধ্যে কিছু ভাইরাল হলেও কিছু পড়ে থাকে তলানিতে।

ভয়েস টিভি/এসএফ

You may also like