Home বিশ্ব বিয়ের আসেরই কনের ঘুম, সরস নেটিজেনরা সরব!

বিয়ের আসেরই কনের ঘুম, সরস নেটিজেনরা সরব!

by Shohag Ferdaus

কথায় বলে ভারতীয় বিয়ে মানেই কয়েকদিন ধরে চলতে থাকা জগঝম্প। আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব মিলে দিনভর হইচইয়ের ফাঁকে বিশ্রামের অবসর কই! তার উপর যদি বিয়ে গড়ায় ভোর পর্যন্ত তারপর কি আর ঘুমকে দূরে রাখা সম্ভব? এমনই অবস্থা এক কনের। তাকে দেখা গেল বিয়ের আসরেই ঝিমোতে। ভিডিওটি তার অগোচরেই তুলে রাখেন তার কোনও বন্ধু। মজাচ্ছলে তোলা সেই ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করলে ভাইরাল হয়ে যায় দ্রুত। নেটিজেনরা মজা পেয়েছেন ভিডিও দেখে।

নেট দুনিয়ায় কত কিছুই ভাইরাল হয়। প্রযুক্তির উন্নতির ফলে যে কোনও মুহূর্তই আচমকা ইন্টারনেটে ছড়িয়ে পড়তে পারে। সেই ভিড়েই এবার এই নতুন মজাদার ভিডিও। ঠিক কী দেখা গিয়েছে ভিডিওয়? সেখানে অপরূপ এক লাল শাড়ি পরিহিত কনেকে দেখা যাচ্ছে একটি সোফায় বসে ঢুলতে। বরকে দেখা যায় তাঁর পাশে দাঁড়িয়ে থাকতে।

নববধূকে দেখে বোঝা যাচ্ছে, সেই মূহূর্তে ঘুমের অচেতনে তলিয়ে রয়েছেন তিনি। তাই তার ওই মুহূর্তের ভিডিও যে তোলা হচ্ছে সে সম্পর্কে কিছু বুঝে ওঠাই সম্ভব হচ্ছে না তার পক্ষে। ভিডিওর ক্যাপশনে লেখা ”এই দেখুন ঘুমন্ত কনে। সকাল তখন সাড়ে ৬টা। বিয়ে তখনও চলছে।”

ভিডিওটি তোলার পরে আপলোড করে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। ঘুমন্ত ওই কনেকে দেখে নানা মন্তব্য করেন নেটিজেনরা। অনেকেই মুগ্ধ ওই তরুণীকে দেখে। একজন ইউজার লিখেছেন, ”আপনাকে এভাবে খুব সুন্দর দেখাচ্ছে।” আরেকজনের কমেন্ট, ”এমন সুন্দর ভিডিও আর দেখিনি।” আবার কেউ মজা করে লিখেছেন, ”এটা আমি।” অর্থাৎ তিনিও বিয়ের আসরে এভাবেই ঘুমিয়ে পড়তে পারেন। এমনই নানা সরস ও রসস্নিগ্ধ কমেন্ট করেছেন নেটিজেনরা।

ভয়েস টিভি/এসএফ

You may also like