Home সারাদেশ নাটোরে ব্যবসায়ীকে হত্যা করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১

নাটোরে ব্যবসায়ীকে হত্যা করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১

by Newsroom

নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামে এক সার ব্যবসায়ীকে হত্যা করে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আলামিন নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। ২৯ নভেম্বর রোববার তার জবানবন্দি রেকর্ডের জন্যে নাটোর আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তার আলামিন উপজেলার সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অনার্স প্রথম বষের ছাত্র।

এর আগে ২৭ নভেম্বর শুক্রবার রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে তাকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইয়ের ২ লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহী এক ছাত্রাবাস থেকে কলেজ ছাত্র আলামিনকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ২ লাখ ১৩ হাজার টাকা ও টাকার ব্যাগ উদ্ধার করা হয়। মোবাইলে জুয়া খেলে টাকা খোয়া যাওয়ায় চাপ সামলাতে এ ছিনতাই করে বলে স্বীকার করেন তিনি। এ হত্যাকাণ্ড একাই করেছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : নাটোরে ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

এর আগে নাটোরের নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা ২১ নভেম্বর শনিবার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে টাকা নিয়ে সোনাপাতিল গ্রামে বাড়ি ফেরার পথে হত্যাকারীর রডের আঘাতে নিহত হন। এর পরদিন নিহতের স্ত্রী শামলী শর্মা বাদী হয়ে নলডাঙ্গা থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

ভয়েস টিভি/এমএইচ

You may also like