Home সারাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে পালিয়েছে করোনা রোগী

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে পালিয়েছে করোনা রোগী

by Newsroom

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ (৩৮) নামের করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগী পালিয়ে গেছে। সে সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে। আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, রোববার বিকেলে হাসপাতালের সেবা কর্মীরা বুঝতে পারে, কেফায়েত ওয়ার্ডে নেই। খোঁজাখুঁজির পর ধারণা করা হয়, রোগী পালিয়ে গেছে। রোগীর স্বজনরা জানান, তিনি বাড়ি ফেরেননি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই আব্দুল সামাদ বলেন, রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। আক্রান্ত রোগীকে আটকের চেষ্টা চলছে। সেই সঙ্গে হাসপাতালে পুলিশ প্রহরা বাড়ানো হয়েছে।

হাসপাতালের তত্ত্ববধায়ক ডাক্তার শওকত হোসেন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি ও নিরাপত্তা আরো জোরদার করতে জেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।
এদিকে হাসপাতাল থেকে করোনা আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার ঘটনায় শহরজুড়ে উদ্বেগ ও সমালোচনার সৃষ্টি হয়েছে। একইসাথে করোনা হাসপাতালে দায়িত্বরতদের বিরুদ্ধে অবহেলার অভিযোগ উঠেছে।

রিপোর্ট: মো.ফজলে রাব্বি
এডিট: সাজিয়া আক্তার

You may also like