Home জাতীয় ভয়ঙ্কর মাদক এলএসডিসহ রাজধানীতে আরও ৫ জন গ্রেফতার

ভয়ঙ্কর মাদক এলএসডিসহ রাজধানীতে আরও ৫ জন গ্রেফতার

by Amir Shohel

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ভয়ঙ্কর মাদক অ্যাসিড ডাইথ্যালামাইডসহ (এলএসডি) আরো পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ৩০ মে রোববার খিলগাঁও ও আশপাশের এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। রোববার বিকেলে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগ এ তথ্য জানিয়েছে।

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আব্দুল আহাদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে খিলগাঁও থানা পুলিশ এলএসডিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। আসামিদের জিজ্ঞাসাবাদ করে এলএসডির উত্স্য এবং কারবারের ব্যাপারে তথ্য জানার চেষ্টা চলছে। আমাদের নজরদারি অব্যাহত আছে।

এদিকে, শনিবার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে রিমান্ডের এই আদেশ দেন। গত বুধবার গ্রেপ্তারের নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্র সাদমান সাকিব রূপল ও আসহাব ওয়াদুদ তুর্য এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফকে বৃহস্পতিবার আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ডের আবেদন করেছিলো গোয়েন্দা পুলিশের (ডিবি) তদন্ত কর্মকর্তা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাফিজুর রহমানের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে গত বুধবার দেশে প্রথমবার এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) জব্দ করেছিল পুলিশ। এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার রাতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ।

ভয়েসটিভি/এএস

You may also like