Home বিনোদন দর্শক-ভক্তদের নানা প্রশ্নের উত্তর নিয়ে ভয়েস টিভিতে বুবলী

দর্শক-ভক্তদের নানা প্রশ্নের উত্তর নিয়ে ভয়েস টিভিতে বুবলী

by Newsroom
ভয়েস টিভিতে বুবলী

বাংলা চলচ্চিত্রের অতি পরিচিত মুখ শবনম ইয়ামিন বুবলী। “বসগিরি” চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক। একটি বেসরকারি টেলিভিশনের উপস্থাপিকা থেকে কোন মঞ্চ কিংবা নাটক না করেই চলচ্চিত্রে কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

সুপারস্টার শাকিব খানের হাত ধরে চলচ্চিত্র জগতে দাপুটের সাথে রাজত্ব করে আসছেন এ অভিনেত্রী।  পরপর প্রায় ১৪ টি সিনেমায় কাজও শেষ করেছেন তিনি। এছাড়াও শাকিব খান ছাড়াও  প্রায় হাফ ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এছাড়া দেশের সর্ব বৃহৎ প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার “চোখ” ছবিতে কাজ করতে দেখা গেছে তাকে। যার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব।

ভয়েস টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান “ভয়েস উইথ স্টার” পাওয়ার্ড বাই “সিনেবাজ” অ্যাপস। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন বর্তমান চলচ্চিত্রের মূলধারার পরিচালক অপূর্ব রয় এবং অনুষ্ঠানের চমক ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

অনুষ্ঠান প্রসঙ্গে, পরিচালক অপূর্ব রয় বলেন, ‘প্রথমবার উপস্থাপনায় আমাকে দেখা যাবে কোন অনুষ্ঠানে। এটি ভয়েস টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান। যা দর্শক টেলিভিশনসহ শাপলা মিডিয়ার “সিনেবাজ” অ্যাপসে অনুষ্ঠানটি দেখতে পারবেন। যেখানে উপস্থিত ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলীর। এই নায়িকা বেসরকারী একটি সংবাদ পাঠিকা ছিলেন। ওই অনুষ্ঠানে ছোট বেলার স্মৃতি, প্রেম, বর্তমান কাজসহ ইত্যাদি। শেষ পর্যন্ত সব প্রশ্নের বেড়াজাল থেকে বের হতে দেখা যায় এই চলচ্চিত্র নায়িকাকে।’

আরও পড়ুন : বুবলী দিলেন ‘বুবলী’র খবর

ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠানে বুবলী জানান, ‘ভয়েস টেলিভিশনের এরকম আয়োজনে সত্যি আনন্দিত। শুধু তাই নয় অনুষ্ঠানের উপস্থাপক পরিচালক অপূর্ব রয়কে দেখে রীতিমতে নিজের হাসি ধরে রাখতে পারেনি।

এ প্রশ্নে বুবলী জানান, ‘আমি শুরু থেকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সাথেই ছিলাম আছি এবং থাকব। সত্যি এ ধরণের অন্যরকম অনুষ্ঠান দেখে আমি মুদ্ধ। আমি আশা করব এ ধরনের অনুষ্ঠান যেন ভয়েস টেলিভিশন নিয়মিত করে।’

আরও পড়ুন : শাপলা মিডিয়ার ‘চোখ’ এ নিরব-বুবলি জুটি

তিনি আরও বলেন, ‘আমার শুরুটা হয়তো মেগাস্টার দেশিয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সাথে হয়েছিল। আমি সত্যি ভাগ্যবান। যা সবার কপালে হয় না। এছাড়াও তার বর্তমান চলচ্চিত্রের কাজসহ ছোট বেলা থেকে এ পর্যন্ত অদ্ভুদ অদ্ভুদ সব তথ্য জানান এই হালের নায়িকা। 
শাপলা

অনুষ্ঠানটি বুবলী ভক্তরা সরাসরি ভয়েস টিভি অনলাইন ও সিনেবাজ অ্যাপস থেকে দেখতে পারবেন বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে  জানানো হয়েছে।

ভযেস টিভি/ডি

You may also like