Home সারাদেশ মাদক ও অস্ত্রবাজের ঠাঁই হবে না: এপিবিএন প্রধান

মাদক ও অস্ত্রবাজের ঠাঁই হবে না: এপিবিএন প্রধান

by Newsroom

রোহিঙ্গা শিবিরে কোন মাদক ও অস্ত্রবাজের ঠাঁই হবে না বলে জানিয়েছেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন প্রধান ও  অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোশারফ হোসেন। ৯ অক্টোম্বর শুক্রবার দুপুরে টেকনাফের নয়াপাড়া, শালবন ও পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্প পরির্দশনে এসে তিনি এসব কথাগুলো বলেন।

এআইজিপি মোশারফ হোসেন বলেন, ‘ক্যাম্পের লোকজন যাতে কোন অপরাধের সঙ্গে জড়িয়ে না পড়ে, সেদিকে দৃষ্টি রাখতে হবে। ইতোমধ্যে ক্যাম্পে মাদক ও অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চলমান। ক্যাম্প ও ক্যাম্পের পার্শবর্তী এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে দায়িত্বের সঙ্গে কাজ করতে হবে। তাছাড়া মাঝি ও জেলেরা যাতে অপরাধের সঙ্গে না জড়ায়, সেদিকে নজরদারী বাড়াতে হবে। সব অপরাধীদের আইনের আওতায় এনে অস্ত্র ও মাদক বিস্তার কঠোরভাবে রোধ করতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন টেকনাফের নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্প, ক্যাম্প-২৪/২৫ এর ইনচার্জ মো. আবদুল হান্নান, কক্সবাজার এপিবিএনের পুলিশ সুপার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, অতিরিক্তি পুলিশ সুপার মো. সোহেল রানা, উখিয়া সার্কেল শাকিল আহমেদ, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, নয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ রকিবুল ইসলাম। এর আগে ক্যাম্পে দায়িত্বরত পুলিশ সদস্যদের সঙ্গে বৈঠক করেন।

সম্প্রতি উখিয়ার কুতুপালং রোহিঙ্গাদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব, ইয়াবা ও ক্যাম্পভিত্তিক আধিপত্য বিস্তার নিয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় ক্যাম্পগুলো উত্তপ্ত হয়ে উঠেছে।

ভয়েস টিভি/এমএইচ

You may also like