Home অপরাধ দিয়াবাড়িতে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

দিয়াবাড়িতে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

by Amir Shohel
বন্ধুকযুদ্ধ

ঢাকা : রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছেন। নিহতরা হলেন- ইব্রাহিম খলিল (৪৬) ও ওমর ফারুক (৩৫)। ২৩ জুলাই বৃহস্পতিবার দিবাগত আড়াইটার দিকে দিয়াবাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১ সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান ২৪ জুলাই শুক্রবার এ তথ্য নিশ্চিত করেন।

নিহত ওমর ফারুক ভোলার চরফ্যাশনের বক্কারপুরের ওয়াদুদ মাতাব্বরের ছেলে। অন্যদিকে নরসিংদীর রায়পুরার ভেলুয়াচর এলাকার সুলতান মিয়ার ছেলে ইব্রাহিম খলিল। তারা দুজনই টঙ্গির দত্তপাড়ায় থাকতেন।

কামরুজ্জামান বলেন, দিয়াবাড়ি এলাকায় রাত আড়াইটার দিকে র‌্যাবের চেকপোস্ট ছিল। ওই দুই ব্যক্তি মোটরসাইকেলে করে যাওয়ার সময় র‌্যাব তাদের থামার নির্দেশ দেয়। কিন্তু তারা না থেমে মোটরসাইকেলের গতি বাড়িয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করতে থাকে।

এতে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করলে তারা দুজন গুলিবিদ্ধ হয়। পরে তাদেরকে সোহরওয়ার্দী হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ইব্রাহিম মাদকের ডিলার থাকার কথা উল্লেখ করে র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, ইব্রাহিমের সহযোগী ছিলেন ওমর ফারুক। রাজধানীর বিভিন্ন থানায় দুজনের নামে একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ৯ রাউন্ড গুলি, তিনটি মোবাইল ও মোটরসাইকেল জব্দ করা হয়। ময়না তদন্তের জন্যে লাশ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ভয়েসটিভি/নিজস্ব প্রতিবেদক/এএস

You may also like