Home খেলার খবর প্রতারণার শিকার মাশরাফি, জানিয়ে সতর্ক করলেন সবাইকে

প্রতারণার শিকার মাশরাফি, জানিয়ে সতর্ক করলেন সবাইকে

by Shohag Ferdaus
অবসর

প্রতারণার শিকার হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। এসপিসি গ্রুপ তার সঙ্গে প্রতারণা করেছে বলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছেন মাশরাফি। একই সঙ্গে এসপিসি গ্রুপ সম্পর্কে সতর্ক করেছেন সবাইকে।

চলতি বছরের এপ্রিলে এসপিসি গ্রুপের শুভেচ্ছাদূত হন মাশরাফি। সেই অনুযায়ী এসপিসি তাদের প্রচার প্রচারণায় মাশরাফির ছবি ও ভিডিও ব্যবহার করছে।

কিছুদিন যেতেই মাশরাফি বুঝতে পারেন, তিনি প্রতারণার শিকার। তাকে ব্যবসার ধরন সম্পর্কে ভুলভাবে ব্যাখ্যা করেছিল এসপিসি। তাই শুভেচ্ছাদূতের ভূমিকা থেকে অব্যাহতি নিয়েছেন তিনি।

মাশরাফির দাবি, নড়াইলে উন্নয়নমূলক কর্মকাণ্ডের আশ্বাসে তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছিলেন। তিনি বলেন, ‘গত এপ্রিলে আমি এসপিসি গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিলাম। তাদের সঙ্গে আমার চুক্তি ছিল, শুভেচ্ছা দূত হিসেবে তারা তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবে। বিনিময়ে তারা নড়াইলে ১০০টি উন্নতমানের সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নের কাজ করবে।’

সম্প্রতি এসপিসি গ্রুপের কর্মকাণ্ড নিয়ে বেশ সমালোচনা হয়। অভিযোগ উঠেছে গ্রাহকদের সঙ্গে প্রতারণারও। চটকদার বিজ্ঞাপন আর লোভনীয় প্রস্তাবে গ্রাহকদের কাছ থেকে অনৈতিকভাবে সুবিধা ভোগ করার অভিযোগ আছে এসপিএসের বিরুদ্ধে। এসব কারণে প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করতে অপারগতার কথা জানিয়ে দিয়েছেন মাশরাফি। তার দুই বছরের চুক্তি শেষ হচ্ছে দুই মাসেই।

এ বিষয়ে মাশরাফি বলেন, সম্প্রতি আমি জানতে পেরেছি, তাদের প্রতিষ্ঠান সম্পর্কে যে ধারণা আমাকে দেয়া হয়েছিল, তাদের ব্যবসার ধরন তা নয়। দুই বছরের চুক্তি থাকলেও দুই মাসের মধ্যেই তাদের সম্পর্কে জানার পরই আমি তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি।

আমি সবাইকে অনুরোধ করব, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে।’

ভয়েস টিভি/এসএফ

You may also like