Home বিনোদন মা হতে চলেছেন সোনম, ধরা পড়ল বেবিবাম্প!

মা হতে চলেছেন সোনম, ধরা পড়ল বেবিবাম্প!

by Newsroom

প্রায় ১ বছর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে সময় কাটিয়ে গত ২০ জুলাই দেশে ফেরেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। ওইদিন বিমানবন্দরে নীল স্কার্টের উপর গাঢ় নীল রঙের একটু বড় সাইজের জ্যাকেট পরেছিলেন সোনম। তার এ কাপড়কে কেন্দ্র করেই শুরু হয়ে যায় মা হওয়ার গুঞ্জন।

এছাড়াও বহু মাস পর দেশে পা রাখতেই মুম্বাই বিমানবন্দরে অনিল কাপুরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন নায়িকা। তখন থেকেই পাপারাতজিদের সন্দেহ, অন্তঃসত্ত্বা সোনম। সুখবর দেওয়ার পরই হয়তো আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন তিনি।

তবে সব জল্পনায় জল ঢেলে এরপরই ঋতুস্রাবের প্রথম দিন কীভাবে কাটাচ্ছেন, তার ছবি শেয়ার করেন সোনম।

গুঞ্জন কিছুদিন চাপা পড়লেও সোনমের বোন রিয়া কাপুরের বিয়ের সময়ও ছড়িয়ে পড়ে সোনমের মা হওয়ার খবর। রিয়ার বিয়েতে পা পর্যন্ত ইন্দো ওয়েস্টার্ন গাউনে দেখা যায় সোনমকে।

আবারো  সোনমের মা হওয়ার বিষয়টি আলোচনায় এসেছে। রোববার সোশ্যাল সাইটে নতুন ফটোশুটের ছবি আপলোড করেন সোনম। আর সেই ছবিকে ঘিরে শুরু হয়েছে জল্পনা।

ফটোশুটের ছবি সামনে আসতেই স্পষ্ট বোঝা যায় সোনম মা হতে চলেছেন। গোল্ডেন ওয়েস্টার্ন গাউনে হট অ্যান্ড সেক্সি সোনমের ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই ছবিতে কার্যত স্পষ্টই বোঝা যাচ্ছে তার বেবি বাম্প।

তবে প্রেগন্যান্সি নিয়ে একটি কথাও লেখেননি অভিনেত্রী। ক্যাপশনে মিক জ্যাগরের বিখ্যাত গানের চারটি লাইন লেখেন তিনি। গানের কথাতেই বোঝা যায়, তিনি বেশ আনন্দে আছেন। নেটিজেনদের ধারণা, মা হচ্ছেন বলেই অভিনেত্রীর মনে এত আনন্দ।

২০১৮ সালে ভালোবেসে বিয়ে আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর।

আরও পড়ুন : বৃক্ষ প্রেমিক কারিনা কাপুর

ভয়েস টিভি/ এএন

You may also like