Home বিশ্ব মা হলেন কোয়েল মল্লিক

মা হলেন কোয়েল মল্লিক

by shahin

বিনোদন ডেস্ক : মা হলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ৷ হ্যা। ঠিকই শুনছেন । রুপালি পর্দায় নয়, সুপার হিট এই নায়িকা বাস্তব জীবনে হলেন সন্তানের মা ।

অভিনেত্রী কোয়েল মল্লিক ও টলিউডের প্রযোজক নিসপাল সিংয়ের পরিবারে এল তাঁদের প্রথম সন্তান।পুত্র সন্তান এবং মা দুইজনেই সুস্থ্য আছেন ।

মঙ্গলবার ভোর ৫ টা নাগাদ পশ্চিমভঙ্গের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল। নাতি হওয়ায় খবর জানিয়ে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া দিয়েছেন কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক । তিনি জানিয়েছেন লকডাউনের সময়ে এর থেকে ভাল খবর তো আর কিছুই হতে পারে না।

 

সদ্যোজাতের পুত্র শিশুর ওজন ছিলো ৩.১ কেজি । এমনটাই জানালেন ঘনিষ্ঠ সূত্র ।

ফেব্রুয়ারি মাসে নিজের বিবাহবার্ষিকীর দিনই ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল নিজের মা হওয়ার খবর জানিয়েছিলেন ৷ ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল লিখেছিলেন, ‘এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে ৷ নতুন জীবনের স্পন্দন এখন আমার ভিতরে ৷ উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি ৷ আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে ।

২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল৷ তারপরে সিনেমা জগত থেকে কিছুটা আলাদা হয়ে সংসারে মন৷ অভিনেত্রী বলে কথা, তাই তো পর পর দারুণ ছবিতে কামব্যাক কোয়েলের ৷ ফিরে এসেও বক্স অফিসে হিট ৷ তবে এবার জীবন নতুন দিকে টার্ন ৷

 

You may also like