Home বিনোদন মা হলেন চিত্রনায়িকা শার্লিন

মা হলেন চিত্রনায়িকা শার্লিন

by Amir Shohel

দুই সপ্তাহ আগে মুক্তি পেয়েছে শার্লিন ফারজানা অভিনীত ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’। মাসুদ হাসান উজ্জল পরিচালিত ছবিটিতে শার্লিন চিত্রনায়িকা হিসেবে বেশ প্রশংসিত হচ্ছেন। তবে প্রশংসিত হলেও ছবিটি মুক্তির সময় কোন প্রচারণায় দেখা যায়নি নায়িকাকে। কেনো যায়নি তার কারণ জানা গেলো সম্প্রতি। সদ্য মা হয়েছেন এ নায়িকা।

গত ১ নভেম্বর রোববার রাত ১০টা ৪৭ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন শার্লিন। গণমাধ্যমকে শার্লিন নিজেই মা হওয়ার খবর নিশ্চিত করেছেন। সেই সঙ্গে নবজাতকের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

শার্লিনের ছেলের নাম রাখা হয়েছে ইয়াসিন এহসান। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন।

এর আগে ১০ অক্টোবর গণমাধ্যমে তার বিয়ের খবর জানান। বিয়ের খবর জানিয়ে সে সময় শার্লিন বলেন, বেশ আয়োজন করে সবাইকে জানানোর ইচ্ছে ছিলো। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। করোনা-পরিস্থিতি স্বাভাবিক হলে বিয়ের আয়োজন করার ইচ্ছে আছে আমাদের।’

শার্লিনের গত বছর একটি আইটি কোম্পানির মালিক এহসানুল হকের সঙ্গে দুই পরিবারের সম্মতিতিই বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শার্লিন ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হয়ে মিডিয়ায় আসেন। এরপর নাটক ও বিজ্ঞাপনে কাজের মাধ্যমে দর্শকদের কাছে পরিচিত মুখ হয়ে উঠেন।

ভয়েসটিভি/এএস

You may also like