Home বিনোদন রেস্তরাঁয় মিলবে ‘সানি লিওন-মিয়া খলিফা চপ’!

রেস্তরাঁয় মিলবে ‘সানি লিওন-মিয়া খলিফা চপ’!

by Shohag Ferdaus
লিওন

গন্ধে যেমন স্বাদ বিচার হয়, তেমনই দর্শনদারিতেও চমক থাকা চাই। এমনই চমক নিয়ে হাজির দিল্লির এক রেস্তরাঁ। দুই প্রাক্তন পর্নস্টার সানি লিওনি আর মিয়া খালিফার নামে বিশেষ পদ রয়েছে তন্দুর স্পেশ্যাল রেস্তরাঁর মেনুতে। সানি লিওনি নিজে শেয়ার করেছেন সেই ছবি।

৪০ বছরের সানি লিওন এবং ২৮ বছরের মিয়া খালিফা, দু’জনেই পর্ন ভিডিওর জগৎ ছেড়ে দিয়েছেন। ‘বিগ বস’ রিয়ালিটি শোয়ের দৌলতে বলিউডে সফল কেরিয়ার গড়েছেন সানি লিওন। অন্যদিনে ইউটিউব-ইনস্টাগ্রাম-টুইটারের মতো সাইটের মাধ্যমে সোশ্যাল মিডিয়া স্টার হয়েছেন মিয়া খালিফা।

তবে পর্ন ইন্ডাস্ট্রিতে এখনও তাদের ভিডিওর চাহিদা তুঙ্গে। খুবই কম সময়ই অ্যাডাল্ট ভিডিওর জগতে ছিলেন দুই তারকা। সেই ভিডিও এখনও টপ রেটেড। দুই তারকার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই জনপ্রিয়তা পেল দিল্লির ‘সিং’জ মালাই চাপ ওয়ালে’।

দিল্লির পুরনো রাজিন্দর নগরে অবস্থিত এই রেস্তরাঁয় বসে খাওয়ার পাশাপাশি হোম ডেলিভারির সুবিধাও রয়েছে। করোনার এই সময়ে রেস্তরাঁ বন্ধ রাখা হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার মেনুর স্ক্রিনশটও। স্পেশ্যাল সেই মেনুর তালিকায় নজর কেড়েছে নিরামিষ দুই পদ সানি ‘সানি লিওনি চপ’ এবং ‘মিয়া খালিফা চপ’।

ভয়েস টিভি/এসএফ

You may also like