Home বিশ্ব মেয়ে শিশুকে খাঁচায় ফেলে দিলো মা, শুকেই চলে গেল ভালুক

মেয়ে শিশুকে খাঁচায় ফেলে দিলো মা, শুকেই চলে গেল ভালুক

by Shohag Ferdaus

চিড়িয়াখানায় ভালুক দেখতে ব্যস্ত সবাই। ভালুকও দর্শকদের দেখে এদিক-ওদিক পায়চারী করছে। সেই ভিড়ের মধ্যে এক নারী তার তিন বছরের মেয়েকে আচমকা ছুঁড়ে দেয় ভালুকের খাঁচার মধ্যে।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, তিন বছরের মেয়েকে নিয়ে চিড়িয়াখানায় ভালুক দেখছিলেন মা। ঠিক তখন হঠাৎই মেয়েকে ভালুকের খাঁচায় ছুড়ে দিলেন মা। ঘটনাটি ঘটেছে উজবেকিস্তানের একটি চিড়িয়াখানায়।

এত দ্রুত ঘটনাটি ঘটেছে যে কেউ বুঝে ওঠার আগেই সেখান থেকে পালিয়ে যায় নারী। ভালুকের খাঁচায় শিশুর কান্নার আওয়াজে তখন হইচই পড়ে যায় চিড়িয়াখানায়।নিরাপত্তারক্ষীরা দ্রুত শিশুটিকে উদ্ধার করে।

শিশুটি খাঁচার মধ্যে দেখে ছুটে আসে ভালুক। কিন্তু ভালুক শিশুটির ওপর হামলা না করে শুধু গন্ধ শুঁকেই সেখান থেকে সরে যায়। এরপরই নিরাপত্তারক্ষীরা শিশুটিকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই মহিলা হঠাৎই তার মেয়েকে ভালুকের খাঁচায় ১৬ ফুট গভীরে ফেলে দেন। অসহায়ের মতো তারা বিষয়টি দেখছিলেন। ততক্ষণে চারপাশে চিৎকার চেঁচামেচি শুরু হয়ে যায়।

খবর পেয়েই চিড়িয়াখানার কর্মীরা ছুটে আসেন এবং ভালুকটিকে খাবারের লোভ দেখিয়ে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। তারপর শিশুটিকে উদ্ধার করেন।

পরে ওই নারীকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, শিশুটির মাথায় গুরুতর আঘাত লেগেছে। ভয়ঙ্কর সেই ভিডিওটি প্রকাশ্যে আসার পর মহিলাকে গ্রেফতারের দাবি ওঠে।

ভয়েস টিভি/এসএফ

You may also like