Home বিনোদন মেয়ে হয়ে মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি

মেয়ে হয়ে মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি

by Imtiaz Ahmed

গুন্জন টা আগেই শোনা যাচ্ছিল,তবে সব গুন্জনের রেশ কাটিয়ে ঘোষনা করেছেন বাগদান সম্পন্ন করার কথা্।যাকে বলা হয়ে থাকে সারা দুনিয়ার ফ্যাশন আইকন,সুন্দর চোখ,সুগঠিত চেয়াল,পাটি দাঁতের ভোলানো হাসি দর্শকদের মুগ্দ্ব করে রাখে।

বলছি হলিউড অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট এর কথা।বিগত ২ বছর ধরে সম্পর্ক চালিয়ে এসেছেন স্টুয়ার্ট ও রাইটার ডিলান মেয়ার।

গেলো ২ নভেম্বর স্টুয়ার্ট এর পক্ষ থেকে আসলো অফিসিয়াল ঘোষনা ,তিনি তার বান্দবীকে বিয়ে করতে চলেছেন,তবে কবে সেই মাহেন্দ্রক্ষণ তা জানায়নি এখনো।

স্টুয়ার্ট একজন রেডিও হোস্টকে বলেছিলেন আমরা বিয়ে করছি এটা সম্পুর্ন সত্য।স্টুয়ার্ট সেই শোতে আমি মনে মনে চেয়েছিলাম ডিলান আমাকে বিয়ের প্রস্তাব দিক,ঠিক তাই হলো।

২০২১ সালের জুলাই মাসে, তাদের বাম হাতের আঙুলে আংটি পরা ছবি দেখা গিয়েছিলো, যদিও তারা তখনও ঘোষণাও করেনি যে তারা বাগদান করেছে।

মেয়ার এবং স্টুয়ার্টের সম্পর্ক নিয়ে গুজব শুরু হয়েছিল আগস্ট ২০১৯ এ যখন এই জুটিকে নিউ ইয়র্ক সিটির স্টুপে চুম্বন করতে দেখা গিয়েছিল।

তবে এর আগে স্টুয়ার্ট মাইকেল অ্যাঙ্গারানো, রবার্ট প্যাটিনসন, রুপার্ট স্যান্ডার্স, অ্যালিসিয়া কার্গিল, সোকো, স্টেলা ম্যাক্সওয়েল এবং সারা ডিনকিনের সাথে প্রেম এবং ডেটিং করেছেন।

পুরো নাম ক্রিস্টেন জেমস স্টুয়ার্ট, বিখ্যাত আমেরিকান অভিনেত্রী এবং চলচ্চিত্র নির্মাতা। ৯ এপ্রিল ১৯৯০ তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস থেকে একটি সচ্ছল পরিবারে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন৷ স্থানীয় স্কুলে তার স্কুলিং শেষ করেন এবং পরে তিনি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেন।

শৈশবকাল থেকে, স্টুয়ার্ট পড়াশোনার চেয়ে অভিনয় এবং নাচের দিকে বেশি আগ্রহী ছিলেন।

ক্রিস্টেন স্টুয়ার্ট ডিজনি চ্যানেলের একটি টিভি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। ১৯৯৯ সালে স্টুয়ার্ট ফাউন্টেন লাইনের গার্ল হিসাবে ‘দ্য থার্টিন ইয়ার’ শিরোনামের টিভি চলচ্চিত্রে অভিনয় করে প্রথম বারের মত লাইম-লাইটে আসেন।

বিখ্যাত টোয়াইলাইট সাগা ফিল্ম সিরিজে তার উপস্থিতির পর তিনি বিশ্বব্যাপী পরিচিতি পান এবং সে সময় তিনি ছিলেন বিশ্বের সর্বোচ্চ আয়ের অভিনেত্রী।

তিনি সিজার পুরস্কারও জয় লাভ করেন, এবং এই সম্মান তিনি একমাত্র আমেরিকান অভিনেত্রী হিসেবে পেয়েছেন।

২০০০-২০১০ সাল অব্দি তিনি হলিউডে তার অভিনয়ের মাধ্যমে দাপিয়ে বেরিয়েছেন।দ্য ফ্লিনস্টোনস ইন ভিভা রক ভেগাস,দ্য সেফটি অব অবজেক্টস,প্যানিক রুমকোল্ড ক্রিক ম্যানর,ফিয়ারস পিপলস,অ্যাডভেঞ্চার’ শিরোনামের ছবিতে অভিনয় করেছিলেন। তবে ২০০৭-২০০৮ সালে তার মুভি গুলো ব্যপক আলোরন তোলে।

জেসিকা জেস সলোমনের চরিত্রে দ্য মেসেঞ্জারস, লুসি হার্ডউইকের চরিত্রে ‘ইন দ্য ল্যান্ড অফ উইমেন, জর্জিয়া কামিনস্কির চরিত্রে ‘দ্য কেক ইটারস’, ট্রেসি ট্যাট্রোর চরিত্রে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শিরোনামের ছবিতে অভিনয় করেন,এবং ‘কটলাস’ শিরোনামের শর্ট ফিল্মে ইয়াং রবিনের চরিত্রে অভিনয় করেন।

২০০৮ সালে স্টুয়ার্ট হোয়াট জাস্ট হ্যাপেন্ড,মার্টিনের চরিত্রে ‘দ্য ইয়েলো হ্যান্ডকারচিফ’ এবং বেলা সোয়ানের চরিত্রে ‘টোয়াইলাইট’ শিরোনামের ছবিতে অভিনয় করেছিলেন।

ক্রিস্টেন স্টুয়ার্ট এখন পর্যন্ত ১০৪ টি পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন, যার মধ্যে তিনি ৬৬ টি পুরস্কার জয় করেছেন। তিনি ব্রিটিশ একাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস, সিজার , ফিল্ম ফেস্টিভ্যাল , নিউইয়র্ক ফিল্ম ক্রিটিকস সার্কেল , বোস্টন সোসাইটি অফ ফিল্ম ক্রিটিকস সিটি অ্যাওয়ার্ডস থেকে পুরস্কার জিতেছেন।

ক্রিটিকস অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডস, এমটিভি মুভি অ্যাওয়ার্ডস, পিপলস চয়েস অ্যাওয়ার্ডস, টিন চয়েস অ্যাওয়ার্ডস সহ আরও অনেক পুরুষ্কার রয়েছে তার ঝুলিতে।

তবে এবার তার ঝুলিতে সবচেয়ে বড় প্রাপ্তি টা হয়তো যোগ হতে চলেছে।প্রিন্সেস ডায়নার বায়োপিক এ অভিনয় করেছেন তিনি।গেলো ২৬ আগষ্ট মুভিটির ট্রেইলার মুক্তি পায় আর তাতেই হইচই ফেলে দেয় স্টুয়ার্ট।২০২২ সালে মুভিটি মুক্তির কথা রয়েছে।

ক্রিস্টেন স্টুয়ার্ট একজন নারীবাদীও বটে। ২০২১ সালের হিসেব অনুযায়ী ক্রিস্টেন স্টুয়ার্টের মোট সম্পদের পরিমাণ প্রায় ৭০ মিলিয়ন ডলার।

ভয়েস টিভি/আইএ

You may also like