Home সারাদেশ ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

by Amir Shohel

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। ২৫ অক্টোবর রোববার সকালে জেলার নান্দাইল ও গৌরীপুরে বেলা একটার দিকে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা গ্রামের আবুল ইসলামের মেয়ে আফরোজা আক্তার (৯)। নিহত অপর দুইজনের নাম ঠিকানা জানাতে পারেননি পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নান্দাইল তাড়াইল সড়কের দরিল্লা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক আফরোজা আক্তারকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে সড়কে। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এছাড়া গৌরীপুরে দুই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নান্দাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ভোরে প্রতিদিনের মতো আফরোজা আক্তার আরবি পড়তে যায় বাড়ির অদূরে একটি মাদরাসায়। পড়া শেষ করে সকাল ৮টার দিকে অন্যদের সঙ্গে বাড়ি ফিরছিল সে। একটি ইজিবাইকের ধাক্কায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। পরে উপজেলা হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। সিএনজি দুটি তাদের হেফাজতে রাখা হয়েছে বলে জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like